OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

“রাজনৈতিক ষড়যন্ত্র”, গ্রেফতারি নিয়ে ফের সরব কেজরিওয়াল

02:39 PM Mar 28, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ সাতদিন ধরে ইডির  হেফাজতে ছিলেন অরবিন্দ কেজরিওয়াল। বৃহস্পতিবার তিনি  রাউস অ্যাভিনিউ আদালতের এজলাস হাজিরা  দেন। আর তখনই ফের আরও একবার গ্রেফতারি নিয়ে সরব হলেন অরবিন্দ কেজরিওয়াল। তিনি বলেন, আবগারি দুর্নীতি মামলায় তাঁর গ্রেফতারি “রাজনৈতিক ষড়যন্ত্র”।

দিল্লির মুখ্যমন্ত্রী হাজিরা দেওয়ার আগে আরও বলেন,” এই গ্রেফতারির জবাব জনগণ দেবে।‘  এদিন রাউস অ্যাভিনিউ আদালতে উপস্থিত ছিলেন অরবিন্দের স্ত্রী সুনীতা এবং তাঁর ছেলে। এছাড়াও কোর্টরুমে উপস্থিত ছিলেন দিল্লির ক্যাবিনেট মন্ত্রী অতিশী, সৌরভ ভরদ্বাজ, গোপাল রাই এবং বেশ কয়েকজন বিধায়ক। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শুনানি।  বৃহস্পতিবার দিল্লির আদালত কেজরিওয়ালকে নিয়ে কি রায় দেয় সেটাই এখন মূল বিষয়।

গত ২৭ মার্চ সাংবাদিক বৈঠক  করে  বলেন,’ ২৮ মার্চ আদালতে আবগারি দুর্নীতি মামলার আসল তথ্য সামনে আনবেন দিল্লির মুখ্যমন্ত্রী।  কেলেঙ্কারির অর্থ কোথায় তা প্রকাশ করবেন এবং প্রমাণও আদালতে সরবরাহ করবেন কেজরিওয়াল।‘  ইতিমধ্যেই আবগারি দুর্নীতি তথ্য খুঁজতে দিল্লির একাধিক জায়গায় তল্লাশি শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তবে এখন তাদের হাতে কোন প্রমাণ আসেনি। আজ আদালতে কি প্রমাণ দেয় দিল্লির মুখ্যমন্ত্রী, সেই দিকেই তাকিয়ে রয়েছে রাজনৈতিক বিশেষজ্ঞরা।

Tags :
Arvind kejriwalArvind Kejriwal arrestedDelhi Liquor Policy Case
Next Article