OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গিল্ডের সমস্যায় কর্মবিরতির ডাক, বন্ধ একগুচ্ছ সিরিয়ালের শুটিং

টলিপাড়ার দৈনন্দিন কর্মসূচিতে ফের তাল কাটল। মঙ্গলবার সকাল থেকেই কর্মবিরতির ডাক দিয়েছেন টলিউডের টেকনিশিয়ানদের একাংশ।
01:41 PM Jan 16, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: টলিপাড়ার দৈনন্দিন কর্মসূচিতে ফের তাল কাটল। মঙ্গলবার সকাল থেকেই কর্মবিরতির ডাক দিয়েছেন টলিউডের টেকনিশিয়ানদের একাংশ। সৌজন্যে টলিপাড়ার ইলেকট্রিশিয়ান গিল্ডের কিছু সদস্যকে গিল্ডের আসন্ন নির্বাচনে দাঁড়াতে বাধা দেওয়া হয়েছে। সেই কারণেই কর্মবিরতির ডাক দিয়েছেন টলিউডের একাধিক টেকনিশিয়ান।

গিল্ডের অভ্যন্তরীণ সূত্রের খবর, গিল্ডের নির্বাচনে যাতে তাঁরা না দাঁড়ায় সেজন্য লাগাতার হুমকির সম্মুখীন হয়েছেন টলিপাড়ার ইলেকট্রিশিয়ান গিল্ডের কিছু সদস্য। তাই তাঁরা মঙ্গলবার সকাল থেকে কর্মবিরতির ডাক দিয়েছেন। এদিকে বেশিদিন সিরিয়ালের কাজ বন্ধ করাও রীতিমতো মুশকিল। কারণ এই ডেইলি স্পটগুলিই বাঙালিদের এখন সন্ধ্যেটা জমিয়ে রাখে, তাই শুটিং বন্ধ থাকলে ব্যাঙ্কিং করা এপিসোডগুলিও শেষ হয়ে যাবে। তাই সেক্ষেত্রে সিরিয়ালের প্রোডাকশন হাউসের উপর ব্যপক চাপ পড়তে পারে। একটি বেসরকারি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মঙ্গলবার সিরিয়ালের এক সহকারী পরিচালক তাঁদের বলেছেন, ‘সকাল থেকেই কাজ বন্ধ। কী করব জানি না। ফ্লোরে অনেকক্ষণ ধরে ইউনিট বসেই রয়েছে।’ তবে টলিপাড়ায় এদিন থেকেই বন্ধ হতে চলেছে একাধিক সিরিয়ালের শুটিং? যদিও তা হয়, তাহলে অনির্দিষ্টকালের জন্যে বন্ধ হয়ে যেতে পারে এই সিরিয়ালগুলির শুটিং।

যদিও একটি বেসরকারি প্রতিবেদন অনুযায়ী, ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়াকার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া) সভাপতি স্বরূপ বিশ্বাস তাঁদের বলেছেন, সকালে একটি সমস্যা হলেও বিকেলে সব সমস্যা মিটে গিয়েছে। ফেডারেশন কখনও শুটিং বন্ধ করাকে সমর্থন করছে না। তিনি এখন গঙ্গাসাগরে রয়েছেন তাই বিকেলে গিয়ে কথা বলবেন।

 

 

 

 

 

 

 

 

Tags :
Tollywood serials
Next Article