For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অশ্রুজলে 'কেবিসি'-কে বিদায়, তবে কী ২৩ বছরের জার্নি শেষ করলেন অমিতাভ

ভদ্রমহিলা ও ভদ্রলোকেরা, এখন যাওয়ার সময় এসেছে কারণ মঞ্চটি এক হবে না। সবাইকে জানানো কঠিন যে আমরা আগামীকাল থেকে এখানে আর ফিরব না। শেষবারের মতো আমি এই শো থেকে আপনাদের সবাইকে বিদায় জানাচ্ছি
04:41 PM Dec 31, 2023 IST | Sushmitaa
অশ্রুজলে  কেবিসি  কে বিদায়  তবে কী ২৩ বছরের জার্নি শেষ করলেন অমিতাভ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অক্টোবরেই ৮১ বছরে পা রেখেছেন দেশের আইকন অমিতাভ বচ্চন। এই বয়সেও তাঁর অভিনয় মুগ্ধ করছে দেশবাসীকে। শুধু অভিনয় নয়, তিনি এই মূহুর্তে রিয়েলিটি শোয়ের উপস্থাপকও বটে! প্রায় ২৩ বছর ধরে 'কৌন বনেগা ক্রোড়পতি'-শোয়ের সঞ্চালকের দায়িত্ব পালন করছেন অভিনেতা। কিন্তু ২৯ ডিসেম্বর শেষ হয়েছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র শেষ এপিসোড। শেষ পর্বে কাঁদতে কাঁদতে মঞ্চকে বিদায় জানালেন অমিতাভ বচ্চন। কিন্তু তিনি কেন কাঁদলেন, তবে কী আর তাঁকে পরবর্তী সিজন থেকে দেখা যাবে না? এই মূহুর্তে অমিতাভের চোখের জল প্রশ্ন তুলেছে অনেক? গত অগস্ট থেকে শুরু হয়েছিল 'কৌন বনেগা ক্রোড়পতি'-র সিজন ১৫।

Advertisement

২০ সপ্তাহ রাজত্ব করার পর ২৯ ডিসেম্বর শেষ হল কৌন বনেগা ক্রোড়পতি। এই বছর নিজের জীবনের নানান রঙীন মুহূর্তের কথা তুলে ধরেছিলেন অমিতাভ বচ্চন। এবং ২৩ বছরের দীর্ঘ সম্পর্ক শেষ করলেন অমিতাভ বচ্চন। সম্প্রতি বিগ বি-র শো থেকে একটি আবেগপূর্ণ বিদায় ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শেষবেলার বিদায়ে মেগাস্টারের ভিডিওটি তাঁর ভক্তদের কাছে অত্যন্ত আবেগপ্রবণ করে তুলেছে। অমিতাভ বচ্চনকে অশ্রু চোখে দেখা গিয়েছিল। যখন তিনি কেবিসিকে চূড়ান্ত বিদায় জানিয়েছেন এবং ভক্তরা এটিকে একটি যুগের শেষ বলে অভিহিত করেছেন। ভিডিওতে অভিনেতাকে বলতে শোনা গিয়েছে, "ভদ্রমহিলা ও ভদ্রলোকেরা, এখন যাওয়ার সময় এসেছে কারণ মঞ্চটি এক হবে না। সবাইকে জানানো কঠিন যে আমরা আগামীকাল থেকে এখানে আর ফিরব না। শেষবারের মতো আমি এই শো থেকে আপনাদের সবাইকে বিদায় জানাচ্ছি।"

Advertisement

তবে শোয়ে অনেকরকম স্মৃতিও ভিডিওতে শেয়ার করা হয়েছিল। যেখানে ভক্তরা অভিনেতাকে রীতিমতো ভগবানের সঙ্গেও তুলনা করেছিল। শেষ এপিসোডে পর্ব দখল করেছিলেন সারা, শর্মিলা ঠাকুরের মতো একাধিক ব্যক্তিত্বরা। ভিডিওর শেষে বিগ বি অশ্রুসিক্ত হয়ে পড়ে ছিলেন। অনেক ভক্তরা দ্বিধায় রয়েছে, কারণ এটি একটি চূড়ান্ত বিদায় বলে মনে করছেন তাঁরা। অনেকে ভাবছেন, তিনি হয়তো সিজন ১৬ দিয়ে প্রত্যাবর্তন করবেন। কিন্তু তা হচ্ছে না। কৌন বনেগা ক্রোড়পতির হোস্ট হিসাবে এটি ছিল বিগ বি-র শেষ বিদায়। একজন মন্তব্য করেছেন, "খুবই দুঃখজনক... একটি যুগের সমাপ্তি। একজন জীবন্ত কিংবদন্তী আমাদের ছেড়ে চলে গেলেন।" অন্য একজন ভক্ত বলেছেন, "এটি একটি যুগের সমাপ্তি! এই শোটির প্রতি আপনার উৎসর্গের জন্য @অমিতাভবাচ্চন স্যারকে ধন্যবাদ।" ভক্তরা অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েছেন।

Advertisement
Tags :
Advertisement