For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিদ্যুৎ দফতরের পাওয়ার হাউসে ভয়াবহ অগ্নিকাণ্ড

নদীয়ার শান্তিপুর থানা এলাকার গোবিন্দপুর সংলগ্ন বিদ্যুৎ দপ্তরের পাওয়ার হাউসের ঘটনা।
12:07 AM Mar 30, 2024 IST | Sushmitaa
বিদ্যুৎ দফতরের পাওয়ার হাউসে ভয়াবহ অগ্নিকাণ্ড
Advertisement

নিজস্ব প্রতিনিধি: হঠাৎ বিদ্যুৎ দপ্তরের পাওয়ার হাউসে ভয়াবহ আগুন, বেশ কয়েক ঘন্টা এক নাগাড়ে আগুন জ্বললেও ঘটনাস্থলে আসেনি, দমকল বাহিনী। পরবর্তীতে দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নেভানোর চেষ্টা করলেও তা আর সম্ভব হয়ে উঠল না। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। নদীয়ার শান্তিপুর থানা এলাকার গোবিন্দপুর সংলগ্ন বিদ্যুৎ দপ্তরের পাওয়ার হাউসের ঘটনা।

Advertisement

সূত্রের খবর শুক্রবার রাতে ওই পাওয়ার হাউসে মজুদ করে রাখা ট্রান্সফর্মার এবং তৈল জাতীয় আসবাবপত্র ছিল, আর সেখানেই হঠাৎই ভয়াবহ আগুন লেগে গিয়ে নিমিষের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। আগুনের তীব্রতা অতিরিক্ত ছড়িয়ে পড়ে গোটা পাওয়ার হাউসে, দাউ দাউ করে জ্বলতে থাকে আগুন। পুড়ে ছারখার হয়ে যায় কয়েক লক্ষ টাকার আসবাবপত্র।

Advertisement

কিন্তু তাৎপর্যপূর্ণ বিষয় হলো কর্তৃপক্ষ দমকল বাহিনীকে জানিয়েছে কিনা তা নিয়ে উঠছে প্রশ্ন। কয়েক ঘন্টা তীব্রভাবে আগুন জ্বললেও ঘটনাস্থলে পৌঁছায়নি ডোমকলের কোন ইঞ্জিন। যদিও পরবর্তীতে ঘটনাস্থলে ডোমকলের একটি ইঞ্জিন গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। আর ততক্ষণে পুড়ে ছারখার হয়ে যায় লক্ষ লক্ষ টাকার বিদ্যুতের আসবাবপত্র। যদিও এই ঘটনায় বিদ্যুৎ দপ্তর ও দোমকল বাহিনীর অনেকটাই গাফিলতি বলে মনে করছেন এলাকার সাধারণ মানুষ। অন্যদিকে আগুনের তীব্রতা দেখে রীতিমতো এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়।

ঘটনাস্থলে পৌঁছায় শান্তিপুর থানার বিশাল পুলিশ বাহিনী। তবে আগুন এখনো জ্বলছে টিপটিপ করে, সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনতে অক্ষম দমকল বাহিনীর কর্মীরা। তবে হঠাৎই কিভাবে আগুন লাগলো তার স্পষ্ট নয় প্রশাসনের কাছে। যদিও গোটা ঘটনার তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। অন্যদিকে ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছেন বিদ্যুৎ দপ্তরের উচ্চপদস্থ আধিকারিকরা, এবং ক্ষয়ক্ষতির সংখ্যা নিয়ে রীতিমতো চিন্তিত দপ্তরের আধিকারিকরা।

Advertisement
Tags :
Advertisement