For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দিদি নং ১ এবং দাদাগিরির সেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

এরপর মুহূর্তেই পাশে থাকা একটি টিনের শেটে আগুন ছড়িয়ে পড়ে। তবে সৌভাগ্যবশত, ষ্টুডিওর মধ্যে জলাশয় থাকায়, জল তুলে তড়িঘড়ি আগুন নেভানোর চেষ্টা করেন ষ্টুডিও কর্মীরা। আগুনে দুটি গাড়ি পুড়ে ভস্মিভূত হয়ে যায়।
12:24 PM Apr 22, 2024 IST | Sushmitaa
দিদি নং ১ এবং দাদাগিরির সেটে ভয়াবহ অগ্নিকাণ্ড
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সপ্তাহের প্রথমদিনেই টলিপাড়ায় দুর্যোগ। ভয়াবহ অগ্নিকাণ্ড বাংলার জনপ্রিয় রিয়েলিটি শোয়ের স্টুডিওতে। জি বাংলার যে রিয়েলিটি শোগুলি প্রতি মুহূর্তে দর্শকদের বিনোদন দিয়ে চলেছে, বাংলার সেই বিখ্যাত স্টুডিও, যেখানে শুটিং হয় দাদাগিরি, দিদি নং ১, সারেগামাপা’র মতো বিখ্যাত শোগুলির, সেই স্টুডিওই পুড়ে ছারখার। যদিও রাজারহাটের DRR স্টুডিওকে মোটামুটি সবাই চেনেন 'রামবাবুর বাগান' নামে। এই স্টুডিওতেই প্রতিদিন, রচনা বন্দোপাধ্যায়, সৌরভ গঙ্গোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়রা যে যার নির্দিষ্ট শোয়ের সঞ্চালনা করেন। সোমবার সেখানেই ধরল আগুন। সূত্রের খবর, সকাল সাড়ে দশটা নাগাদ ১১ টা নাগাদ দুটি মেকআপ ভ্যানে ভয়াবহ আগুন লাগে।

Advertisement

জানা যাচ্ছে, ক্যান্টিন থেকেই নাকি আগুন ছড়িয়ে যায় চারিদিকে। যার ফলে নিমেষে পুড়ে যায় শিল্পীদের ভ্যানিটি ভ্যান। সূত্রের মতে, আর কিছুদিন পরেই শুরু হবে বাংলার বিখ্যাত মিউজিক রিয়েলিটি শো 'সারেগামাপা লেজেন্ডস’। আজ নাকি সেই স্টুডিওতে শুটিং করার কথা ছিল আসন্ন এই শোয়ের। তার আগেই ভয়াবহ বিপর্যয়। তবে ঘটনায় কেউ আহত হয়েছেন কিনা তা জানা যায়নি। প্রথমে ষ্টুডিওর ভিতরে রাখা একটি মেকআপ (ভেনেটি) ভ্যানে আগুন লাগে। এরপর পাশে থাকা আও একটি ভ্যানিটি ভ্যানে আগুন লাগে। এরপর মুহূর্তেই পাশে থাকা একটি টিনের শেটে আগুন ছড়িয়ে পড়ে। তবে সৌভাগ্যবশত, ষ্টুডিওর মধ্যে জলাশয় থাকায়, জল তুলে তড়িঘড়ি আগুন নেভানোর চেষ্টা করেন ষ্টুডিও কর্মীরা। আগুনে দুটি গাড়ি পুড়ে ভস্মিভূত হয়ে যায়।

Advertisement

ঘটনাস্থলে পৌঁছে যান রাজারহাট থানার পুলিশ। সঙ্গে সঙ্গে দমকলের একটি গাড়ি ঘটনাস্থলে আসে। তবে দমকলের গাড়ি একটি দেরিতে ঘটনাস্থলে পৌঁছলে বিক্ষোভ দেখাতে শুরু করেন কর্মীরা। ‘সারেগামাপা লেজেন্ডস’ জি বাংলার আপকামিং শো। এবার সেখানে সঞ্চালকের ভূমিকায় থাকবেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এই শোয়ে কিছু দিন আগেই গাইতে এসেছিলেন গায়ক জাভেদ আলি। সোমবার শুটিং হওয়ার কথা অভিজিৎ বন্দ্যোপাধ্যায়, আকৃতি কক্কর, বিনোদ রাঠৌর দের। তবে এমন ঘটনায় শুটিং বাতিল হবে না বলেই খবর।

Advertisement
Tags :
Advertisement