For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মঘাতী যুবক

আসলে মানুষের জীবনে এমন কিছু স্মৃতি থাকে, সেটা যতবারই মনে পড়ে না কেন ততবারই মেরে ফেলে। এত সুন্দর জীবন মানুষের হয়, আর জীবন দুঃখে ভরা। ভালো থাকুক এই ত্রিভূবনের মানুষগুলো।
06:30 PM Jun 03, 2024 IST | Susmita
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মঘাতী যুবক
Advertisement

নিজস্ব প্রতিনিধি, বাংলাদেশ: ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা এক যুবকের। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অ্যাডিক্টেড ৮ থেকে ৮০। সকাল থেকে রাতের পুরো রুটিন অনেকেই সোশ্যাল মিডিয়ায় বন্দী করে রাখেন ভিডিওর আকারে। তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, নাম-ডাক হয়, আবার টাকাও রোজগার হয়। তাই সোশ্যাল মিডিয়ার প্রতি আজ বেশিরভাগ তরুণ প্রজন্ম অ্যাডিক্টেড। আর সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজেদের জীবনের অনেক আপডেট দেয়। যা গোটা সোশ্যাল মিডিয়ায় ছেয়ে যায়। তা বলে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা, যদিও বিষয়টি একেবারেই আনকমন নয়। এরকম বহু উদাহরণ রয়েছে। গতকাল রবিবার রাত আড়াইটার দিকে বাংলাদেশের উপজেলার রতনদিয়া ইউনিয়নের আড়পাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে।

Advertisement

নিহত যুবকটির নাম হৃদয় শেখ। যিনি ওই গ্রামের রফিক শেখের ছেলে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি মৃত্যুর আগে ফেসবুক স্ট্যাটাসে লিখেছিলেন, ‘আসলে মানুষের জীবনে এমন কিছু স্মৃতি থাকে, সেটা যতবারই মনে পড়ে না কেন ততবারই মেরে ফেলে। এত সুন্দর জীবন মানুষের হয়, আর জীবন দুঃখে ভরা। ভালো থাকুক এই ত্রিভূবনের মানুষগুলো। সত্যি বলতে মানুষ কখনোই কিছু ভুলতে পারে না। সেটা তাকে মনে করতেই হবে। এই দুনিয়ার মানুষগুলো বড়ই স্বার্থপর। ছেড়ে দিতে হচ্ছে সব মায়া ত্যাগ করে। চলে যাওয়ার পেছনে কেউ নেই। নিজের ইচ্ছাতেই ছেড়ে দিলাম এই দুনিয়া। ভালো থাকুক সবাই।’ এরপরেই তাঁর আত্মহত্যার খবর আসে তাঁর। তাঁর স্ট্যাটাস দেখে বোঝাই যাচ্ছে, কাছের মানুষের কাছ থেকে আঘাত পেয়েই এমন কঠিন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Advertisement

কারণ হৃদয় ২টি বিয়ে করলেও তাদের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। তবে এখনও তাঁর মৃত্যুর স্পষ্ট কারণ জানা যায়নি। নিজের পাড়ারযুবক মৃত্যু প্রসঙ্গে রতনদিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মেহেদী হাসিনা পারভীন নিলুফা জানিয়েছেন, ওই যুবক রবিবার গভীর রাতে পরিবারের সবার অজান্তে ওড়না দিয়ে ঘরের ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন, তা জানা নেই। এই মূহুর্তে পুলিশ হৃদয় শেখের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এখনও তাঁর ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসেনি।

Advertisement
Tags :
Advertisement