For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তরুনীকে রাস্তায় পিষে মারল সিমেন্ট বোঝাই লরি, উত্তপ্ত ব্যান্ডেল

স্থানীয়দের বক্তব্য, দীর্ঘদিন ধরেই এলাকায় মালবাহী গাড়িগুলি বেপরোয়া গতিতে চলাফেলা করে। আগেও একাধিক দুর্ঘটনা ঘটলেও প্রশাসনের টনক নড়েনি।
11:50 AM Jun 11, 2024 IST | Koushik Dey Sarkar
তরুনীকে রাস্তায় পিষে মারল সিমেন্ট বোঝাই লরি  উত্তপ্ত ব্যান্ডেল
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মর্মান্তিক পথ দুর্ঘটনার(Road Accident) সাক্ষী থাকল হুগলি জেলার(Hooghly District) চুঁচুড়া সদর মহকুমার ব্যান্ডেল(Bandel) এলাকা। জি টি রোড(G T Road) ধরে সাইকেল করে যাওয়া এক তরুনীকে পিষে মেরে দিল একটি সিমেন্ট বোঝাই লরি। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়ায় এলাকায়। যদিও পুলিশ ঘাতক লরিটিকে আটক করতে সক্ষম হয়েছে। আটক করা হয়েছে ঘাতক ট্রাকের চালককেও। প্রত্যক্ষদর্শীদের দাবি, এদিন সকাল সাড়ে ৮টা নাগাদ ব্যান্ডেল মোড়ের দিক থেকে লিচু বাগানের দিকে সাইকেল নিয়ে যাচ্ছিলেন ওই তরুণী। ব্যান্ডেল পাম্পের কাছে ওই তরুণীকে পিছন থেকে ধাক্কা দেয় সিমেন্ট বোঝাই লরিটি। তাতেই রাস্তায় ছিটকে পড়েন ওই তরুণী। সেই সময় লরির পিছনের চাকা তরুণীর মাথা পিষে দিয়ে চলে যায়। মুহুর্তের মধ্যে প্রবল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। লরি নিয়ে চালক পালানোর চেষ্টা করলেও এলাকার ৩ জন যুবক গাড়ি নিয়ে ধাওয়া করে তাঁকে। শেষে ব্যান্ডেল লিচু বাগান মোড়ের কাছে লরিটিকে ধরে ফেলেন তাঁরা।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে যায় ব্যান্ডেল ফাঁড়ির পুলিশ। তাঁরা লরি চালককে আটকও করেন। রক্তাক্ত অবস্থায় তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সিমেন্ট বোঝাই লরিটিকেও বাজেয়াপ্ত করার প্রক্রিয়া শুরু হয়েছে। ঘটনার জেরে সাময়িক যানজট তৈরি হয় জি টি রোডে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, নিহত তরুণীর নাম রিম্পা হরিজন। বয়স ২০। তাঁর বাড়ি ব্যান্ডেল লোকপাড়া এলাকায়। এই ঘটনা প্রসঙ্গে ব্যান্ডেল পঞ্চায়েতের উপপ্রধান প্রদীপ রায় জানিয়েছেন, ‘খুবই দুঃখজনক ঘটনা। তরুণীর পরিবারকে সমবেদনা জানাই।’ স্থানীয়দের বক্তব্য, দীর্ঘদিন ধরেই এলাকায় মালবাহী গাড়িগুলি বেপরোয়া গতিতে চলাফেলা করে। আগেও একাধিক দুর্ঘটনা ঘটলেও প্রশাসনের টনক নড়েনি বলে অভিযোগ তাঁদের। এদিন যে ঘটনার জেরে বড়সড় কোনও ক্ষোভের বিস্ফোরণ ঘটেনি এটাই অনেক। সেরকম কিছু ঘটনা ঘটলে প্রশাসনের কাছে তা রীতিমত অস্বস্তিকর হয়ে দাঁড়াতো।

Advertisement

Advertisement
Tags :
Advertisement