OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সাউন্ড বক্স বাজানোর প্রতিবাদে গলায় কাঁচি, খুন চিংড়িঘাটার যুবক

শনিবার রাত দেড়টা নাগাদ কলকাতার চিংড়িঘাটায় শব্দদূষণের শিকার হলেন এক যুবক। গলায় কাঁচি চালিয়ে খুন করে দেওয়া হল তাকে।
10:58 AM Nov 26, 2023 IST | Koushik Dey Sarkar
Courtesy - Google

নিজস্ব প্রতিনিধি: নৃশংস ভাবে এক যুবককে খুন(Murder) করে দেওয়া হল কলকাতার(Kolkata) চিংড়িঘাটা(Chingrighata) এলাকায়। চিংড়িহাটার বাসন্তী দেবী কলোনিতে জগদ্ধাত্রী পুজোর বিসর্জন ছিল শনিবার রাতে। সেই বিসর্জনে রাত ১টার পরেও বেশ জোরে সাউন্ড বক্স(Sound Box) বাজানো হচ্ছিল। তার জেরে সাউন্ড বক্সের শব্দ কমাতে বলেন এলাকার কিছু বাসিন্দা। তার জেরে বাঁধে বচসা। সেই সময় বচসা থামাতে এগিয়ে যান স্থানীয় বাসিন্দা সাহেব আলি সর্দার। তার জেরে বিট্টু সর্দার নামে এলাকার এক মস্তান সাহেবকে বেধড়ক মারধর করে। শুধু তাই নয়, আচমকাই সে হাতে থাকা কাঁচি দিয়ে সাহেবের গলায় কোপ দেয়। তাতেই রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়ে সাহেব। তাঁকে উদ্ধার করে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা সেখানেই সাহেবকে মৃত বলে ঘোষণা করেন। কাঁচির কোপে আরও এক জনের আঘাত লেগেছে বলে অভিযোগ।

ওই ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে বিট্টু। তাই পুলিশ এখনও তাকে গ্রেফতার করতে পারেনি। এলাকাবাসীর অভিযোগ, এর আগেও একাধিক অপরাধমূলক ঘটনায় বিট্টুর নাম জড়িয়েছে। রবিবার সকাল থেকে তাঁকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখাচ্ছেন এলাকার বাসিন্দারা। ঘটনার তদন্ত শুরু করেছে বিধাননগর পুলিশ কমিশনারেটের অন্তর্গত বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। তারা অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে। যদিও পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে চিংড়িহাটা মোড় অবরোধ করেন স্থানীয়রা। তাঁদের দাবি, বিট্টুর বিরুদ্ধে একাধিক অপরাধমূলক কাজে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। এর আগেও একাধিক খুন করেছে সে। পুলিশে অভিযোগ দায়ের হয়েছে বহুবার। তা সত্ত্বেও পুলিশ বিট্টুর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়নি বলেই অভিযোগ। উপযুক্ত ব্যবস্থা নিলে এমন অঘটন হত না বলেও মনে করছেন অনেকেই।

Tags :
chingrighataKolkataMurderSound Box.
Next Article