For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সত্যজিৎ রায়ের বায়োপিকে আমির খান, নায়কের ছবি দেখে তোলপাড় নেটপাড়া

বিশেষকরে বাঙালি সিনেমাপ্রেমীদের কাছে এছবি, এই লুক বড্ড চেনা। আসলে সম্প্রতি আমির খানের এই ফটোশ্যুট করেছেন অবিনাশ গোয়ারিকর। তা দেখেই নেটনাগরিকরা দুয়ে দুয়ে চার করেছেন।
08:09 PM Dec 31, 2023 IST | Sushmitaa
সত্যজিৎ রায়ের বায়োপিকে আমির খান  নায়কের ছবি দেখে তোলপাড় নেটপাড়া
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অনেকদিন থেকেই অভিনয় থেকে বিরতিতে আছেন ২০২২ সালে তাঁর 'লাল সিং চাড্ডা'র চরম ব্যর্থতার পরেই অভিনয় থেকে তিনি বিরতি নেবেন প্রতিজ্ঞা করেছিলেন। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই প্রতিজ্ঞা ভাঙেন অভিনেতা। জানা গিয়েছে, ২০২৪ সালের শেষে স্বমহিমায় ফিরবেন তিনি। তবে ২০২৩-এও বড়পর্দায় তাঁর দেখা মেলেনি। আগামী মাসেই ৩ তারিখ আমিরের মেয়ে ইরার জন্মদিন। আপাততঃ মেয়ের বিয়ের খুশিতেই মজে আছেন আমির খান। কিন্তু বর্ষশেষে আমিরের একটা ছবি ঘিরে নেটপাড়ায় তুমুল শোরগোল পড়ে গিয়েছে। যেখানে দেখা গিয়েছে, কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায়ের বেশে দেখা মিলেছে আমিরকে।তাঁর চোখে মোটা কালো ফ্রেমের চশমা, মুখে পাইপ, মুখের সামনে ধোয়া উড়ছে। হুবহু সত্যজিৎ রায়ের বেশে তিনি। যদিও এখন AI-এর কোপে সবটাই সম্ভব। আধুনিক প্রযুক্তির মাধ্যমে মানুষ পেত্নিকেও বানিয়ে দিচ্ছে সুন্দরী।

Advertisement

তবে এখন বায়োপিক নিয়েও মাতামাতি চলছে বিনেদন মহলে। সম্প্রতি আমিরের এই ছবিটি ভাইরাল হওয়ার পরেই নেটপাড়া তোলপাড়। বিশেষ করে বাঙালি সিনেমাপ্রেমীদের কাছে এছবি, এই লুক বড্ড চেনা। আসলে সম্প্রতি আমির খানের এই ফটোশ্যুট করেছেন অবিনাশ গোয়ারিকর। তা দেখেই নেটনাগরিকরা দুয়ে দুয়ে চার করেছেন।

Advertisement

তবে কী সত্যজিৎ রায়ের বায়োপিকে অভিনয় করছেন আমির খান? নাহ উত্তরটা এখনও মেলেনি। আবিনাশ গোয়ারিকর আমিরের ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘আমার প্রিয় আমিরের সঙ্গে বছরের শেষ শ্যুটিং, একটা দারুণ কিছু আসতে চলেছে।’ সুতরাং এবার অপেক্ষার পালা! এদিকে শোনা যাচ্ছে, আমির খান নাকি আপাতত রোজ ১ ঘন্টা করে শাস্ত্রীয় সঙ্গীতের চর্চা করছেন। কিছুদিন আগে শুধুমাত্র পাপারাৎজির সঙ্গে কথা বলতে তিনি মারাঠি শিখেছিলেন বলে জানা যায়, এই মুহূর্তে আমির মায়ের শরীরের দেখাশোনার জন্যে মুম্বই ছেড়ে চেন্নাই আছেন।

Advertisement
Tags :
Advertisement