For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'3 ইডিয়টস্'-এর মদ্যপ দৃশ্যে নাকি সত্যি সত্যি মাতাল ছিলেন আমির-মাধবনরা?

তাঁদের এই বুদ্ধি দিয়েছিল খোদ আমির খান? সম্প্রতি একটি সাক্ষাৎকারে, মাধবন প্রকাশ করেছেন যে, শুটিংয়ের সেই নির্দিষ্ট দিনে, তিনি আসলে নেশাগ্রস্ত ছিলেন, ছবির তারকা আমির খানের পরামর্শে।
11:56 AM Mar 17, 2024 IST | Sushmitaa
 3 ইডিয়টস্  এর মদ্যপ দৃশ্যে নাকি সত্যি সত্যি মাতাল ছিলেন আমির মাধবনরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডের অন্যতম সুপারহিট চলচ্চিত্র '3 ইডিয়টস্'। ছবির বয়স প্রায় ১৫ বছর। তাও ছবির কাহিনী এখনও তাজা সিনেপ্রেমীদের কাছে। ইঞ্জিনিয়ারিং কলেজের প্রেক্ষাপটে তৈরি '3 ইডিয়টস্'। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান, শারমন যোশী, করিনা কাপুর, এ আর মাধবন এবং বোমান ইরানি। মাঝে মধ্যেই ছবির টুকরো টুকরো অজানা তথ্য প্রকাশ্যে আসে। ছবিটি বিশ্বব্যাপী প্রায় ৫০০ কোটির উপরে আয় করেছিল।

Advertisement

রাজকুমার হিরানির এই ছবিতে আমির খানের দুর্দান্ত অভিনয় মন কেড়েছিল সকলের। তবে ছবির কয়েকটি দৃশ্যে দেখানো হয়েছিল, তিন নায়কই মদ খেয়ে চরম মাতলামি করেছে। কখনও তাঁরা কলেজের অফিসে ঢুকে নিজেদের পরীক্ষার খাতা ধ্বংস করেছে আবার কখনও করিনার বাড়িতে গিয়ে আমিরের চরিত্র মদ্যপ অবস্থায় করিনাকে ভালোবাসার ইস্তেহার করেছে। কিন্তু জানেন কী, মাতাল অবস্থায় অভিনয়ের জন্যে সত্যি সত্যি মদপান করেছিলেন আমির, শরমন, মাধবন। আর তাঁদের এই বুদ্ধি দিয়েছিল খোদ আমির খান? সম্প্রতি একটি সাক্ষাৎকারে, মাধবন প্রকাশ করেছেন যে, শুটিংয়ের সেই নির্দিষ্ট দিনে, তিনি আসলে নেশাগ্রস্ত ছিলেন, ছবির তারকা আমির খানের পরামর্শে।

Advertisement

আসলে আমির খানের বিশ্বাস ছিল যে, নকল মাতাল হওয়ার চেয়ে সত্যিকারের নেশাগ্রস্ত হওয়া ভাল।মাতাল হওয়ার দৃশ্যে নেশাগ্রস্ত অভিনয় করা উচিত নয়। পরিবর্তে, মদ পান করে স্বাভাবিক থাকা উচিত। কিন্তু তাঁদের এই পরিকল্পনাটি ছিল রাত ৮ টার দিকে এবং শুটিং ছিল রাত ৯ টার সময়। তবে আলোর সমস্যার কারণে শুটিং দুই ঘণ্টা দেরি হয়েছিল। তবে তাঁরা শান্ত থাকার চেষ্টা করলেও বেঙ্গালুরুর আবহাওয়ায় তাঁদের নেশাকে প্রভাবিত করেছিল। সম্প্রতি মুক্তি পেয়েছে অজয় দেবগনের হরর থ্রিলার। যেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মাধবনও। ছবিটি এখনও পর্যন্ত ১০০ কোটি টাকা উপার্জন করেছে।

Advertisement
Tags :
Advertisement