For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পর্দার মেয়ের মৃত্যুতে শোকাহত আমির, দেখা করলেন সুহানির পরিবারের সঙ্গে

মর্মান্তিক খবরে গভীরভাবে প্রভাবিত আমির খান নিজেও। তিনি এদিন সন্ধ্যা ৬টার দিকে সুহানির বাবা-মা এবং আত্মীয়দের সঙ্গে দেখা করেন। সুহানির কাকা নবনীত ভাটনগর আমির খানের সফর নিশ্চিত করেছেন।
04:53 PM Feb 23, 2024 IST | Sushmitaa
পর্দার মেয়ের মৃত্যুতে শোকাহত আমির  দেখা করলেন সুহানির পরিবারের সঙ্গে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: তাঁকে নিজের ছবিতে কন্যা রূপে পেয়েছিলেন সুপারস্টার, কিন্তু মাত্র ১৯ বছর বয়সে কন্যার মৃত্যুর খবর শুনে আর বসে থাকতে পারলেন না সুপারস্টার, তাঁর শেষকৃত্যে উপস্থিত থাকতে পারেননি ঠিকই কিন্তু কন্যার মৃত্যুর ১ সপ্তাহ পর তাঁর পরিবারের সঙ্গে দেখা করলেন বলিউডের মিঃ পারফেক্টশনিস্ট আমির খান। গত ১৬ ফেব্রুয়ারি অটোইমিউন একটি বিরল স্কিন রোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন আমির খানের 'দঙ্গল' ছবির ববিতা ফোগাটের তরুণ চরিত্রে অভিনয় করা সুহানি ভাটনগর। এত কম বয়সী অভিনেত্রীর মৃত্যুতে স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন 'দঙ্গল'-এর সমস্ত কলাকূশলী রা। এমনকি কুস্তিগীর ববিতা ফোগাটও সুহানির শেষকৃত্যে তাঁর পরিবারের সঙ্গে দেখা করে গিয়েছেন।

Advertisement

বাকি ছিলেন শুধু আমির খান। দিন কয়েক ধরেই তিনি প্রাক্তন স্ত্রী কিরণ রাও এবং পুত্র আজাদের সঙ্গে মুসৌরি ঘুরে বেড়াচ্ছিলেন। তার আগে গিয়েছে তাঁর কন্যা ইরার বিয়ে। তাই মুম্বই ফেরা মাত্রই ছুটে গেলেন তাঁর অন-স্ক্রিন কন্যার বাড়ি ফারিদাবাদে। বৃহস্পতিবার ফরিদাবাদে প্রয়াত অভিনেত্রী সুহানি ভাটনগরের শোকসন্তপ্ত পরিবারে উপস্থিত হন আমার খান, সুহানির অকাল মৃত্যুর প্রেক্ষিতে অভিনেতা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও সমর্থন জানিয়ে এসেছেন।

Advertisement

সুহানি ডার্মাটোমায়োসাইটিস-এ একটি বিরল প্রদাহজনক রোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন, যার ফলে ত্বকে ফুসকুড়ি এবং পেশী দুর্বলতার সৃষ্টি হয়। তাঁর মৃত্যুর পর, সুহানির বাবা সুমিত ভাটনগর পিটিআই-কে জানিয়েছেন, "একটি সংক্রমণ এবং অতিরিক্ত তরল জমার কারণে তার ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছে"। মর্মান্তিক খবরে গভীরভাবে প্রভাবিত আমির খান নিজেও। তিনি এদিন সন্ধ্যা ৬টার দিকে সুহানির বাবা-মা এবং আত্মীয়দের সঙ্গে দেখা করেন। সুহানির কাকা নবনীত ভাটনগর আমির খানের সফর নিশ্চিত করেছেন। এই কঠিন সময়ে পরিবারের জন্য অভিনেতার উদ্বেগ যথেষ্ট ছিল। সুহানির মৃত্যুর পর, আমির খানের প্রোডাকশন হাউস গভীর দুঃখ প্রকাশ করে একটি বিবৃতিতে লিখেছেন, “আমাদের সুহানির মৃত্যুর খবর শুনে আমরা গভীরভাবে শোকাহত। তার মা পূজাজি এবং সমগ্র পরিবারের প্রতি আমাদের আন্তরিক সমবেদনা। এমন প্রতিভাবান তরুণী, এমন দলের খেলোয়াড়, সুহানি ছাড়া দঙ্গল অসম্পূর্ণ থাকত।" ১৯ বছর বয়সী এই অভিনেতা, যিনি গত ৭ ফেব্রুয়ারি অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে ভর্তি হয়েছিলেন, কিন্তু তাঁর কোনও স্বপ্নই পূরণ হলনা।

Advertisement
Tags :
Advertisement