OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জানেন কী, ইরার বিয়ের কেক নিজেই বানিয়েছেন আমিরের স্ত্রী রীণা দত্ত

তবে ইরার বিয়ের সমস্ত তথ্য মোটামুটি সবার জানা হলেও একটি খবর কিন্তু এখনও অনেকের অজানা। জানেন কী, মেয়ের বিয়ের ওয়েডিং কেকটা নিজেই বানিয়েছিলেন রীনা দত্ত।
11:57 AM Mar 29, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: ৩ জানুয়ারি কাগজ-কলমে বিয়ের পর ৮ জানুয়ারি খ্রিস্টানমতে বিয়ে করেছেন বলিউডের মিঃ পারফেক্টশনিস্ট আমির খানের কন্যা ইরা খান। ফিটনেস প্রশিক্ষক নুপূর শিখরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন ইরা। ২০২০ সালের করোনার সময় থেকে তাঁদের প্রেম শুরু হয়। আর মেয়ের বিয়ের অন্যতম ঘটক ছিলেন আমির খান নিজেই। মেয়ের বিয়ের শুরু থেকে শেষ পর্যন্ত যোগ্য বাবার সমস্ত দায়িত্ব পালন করেছেন সুপারস্টার।

তবে ইরার বিয়ের পরতে পরতে ছিল চমক। এছাড়াও তাঁর গ্র্যান্ড রিসেপশনেও কম চমক ছিলনা। সিম্পল ওয়েডিং পোশাকে ইরার বিয়ের আসরে উপস্থিতি, জিম পোশাকেই ইরাকে বিয়ে করতে আসা নুপূরের, বিয়েতে আমিরের দুই প্রাক্তন স্ত্রীর একসঙ্গে উপস্থিতি, দ্বিতীয় স্ত্রী কিরণ রাও-এর সঙ্গে আমিরের নাচ, তাঁকে সবার সামনে চুমু দেওয়া, সবটাই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে ইরা হল আমিরের প্রথম স্ত্রী রীণা দত্তের মেয়ে। তাঁরা এখন প্রাক্তন হলেও প্রথম স্ত্রী এবং সন্তানদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে আমির খানের। তবে ইরার বিয়ের সমস্ত তথ্য মোটামুটি সবার জানা হলেও একটি খবর কিন্তু এখনও অনেকের অজানা। জানেন কী, মেয়ের বিয়ের ওয়েডিং কেকটা নিজেই বানিয়েছিলেন রীনা দত্ত।

মঙ্গলবার ইরা তাঁর স্বপ্নময় বিয়ের তিন মাস পর, বিশেষ দিনটির অদেখা কয়েকটি ছবির একটি সিরিজ শেয়ার করেছেন। তখনই ইরা জানান যে, তার বিয়ের জন্য সুন্দর সাদা কেকটি তার মা, রীনা দত্ত বেক করেছিলেন। কারণ রীনা দত্ত কাছে তাঁর মেয়ের বিয়েটা ছিল জীবনের সেরা উপহার। ছবিগুলি পোস্ট করে ইরা লিখেছেন, "ওজি ক্রু চেরিস। আর কেউ আমাদের বিয়ের কেক বেক করতে পারত না।' ছবিগুলি ইতিমধ্যেই ভাইরাল এবং একাধিক নেটিজেন ইরার মায়ের প্রশংসা করেছেন। আসলে সন্তানের বিয়ে হওয়া, চাকরি পাওয়া, নাতি-নাতনির মুখ দেখা যেকোনও বাবা-মায়ের জীবনেই শ্রেষ্ঠ পাওয়া। তাই এক্ষেত্রে তারকারাও যে, একই রকম তা বলাই বাহুল্য! তাই সব কাজ নিজে সারার পাশাপাশি মেয়ের বিয়ের কেকটাও নিজেই বানান রীণা দত্ত।

Tags :
amir khan daughter ira khan marriege
Next Article