OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কেজরির জেলবন্দিকাণ্ড নিয়ে এবার ভোট প্রচারে আপ

03:06 PM Apr 08, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : আবগারী দুর্নীতি মামলায় জেলবন্দি অরবিন্দ কেজরিওয়াল। আসন্ন লোকসভা ভোটের আগে সাধারণ মানুষের মন জিতে নিতে নয়া উদ্যোগ নিল আম আদমি পার্টি। বিজেপিকে জবাব দিতে এবার ‘জেল কি জবাব ভোট সে’ কর্মসূচির সূচনা করল আপ।

এদিন আম আদমি পার্টির রাজ্যসভায় সাংসদ সন্দীপ পাঠক জানান, ‘কেজরিওয়াল বড় ষড়যন্ত্রের শিকার হয়ে গ্রেফতার হয়েছেন। লোকসভা ভোট চলার সময়ে এই প্রথম কোনও রাজ্যের মুখ্যমন্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। সেইজন্যই আমরা এই নয়া কর্মসূচির উদ্যোগ নিয়েছে।‘ একইসঙ্গে তিনি জানান, দিল্লিতে যে চারটি কেন্দ্রে আমরা প্রার্থী দিয়েছি, সেই চার কেন্দ্রেই আমরা এই প্রচার চালাব। এদিনের এই সাংবাদিক সম্মেলনে হাজির ছিলেন আপের রাজ্যসভায় সাংসদ সঞ্জয় সিং। সম্প্রতি জামিনে মুক্ত হয়েছেন সঞ্জয়। এদিন আপের রাজ্যসভার সাংসদ সাধারণ মানুষের কাছে আর্জি জানান, যারা ভোট দিতে যাবেন তাঁরা যেন কেজরিওয়ালের মুখ দেখে ভোট দেন।

উল্লেখ্য, গত ২১ মার্চ আবগারী দুর্নীতি মামলায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেফতার করে ইডি। কেজরির গ্রেফতারির পর রাস্তায় নেমে বিক্ষোভ দেখান আপের নেতা-কর্মী-সমর্থকরা। আপের এই বিক্ষোভ কর্মসূচিতে অংশ নিতে দেখা যায় ইন্ডিয়া জোটের অন্যান্য নেতাদেরও। তবে এবার কেজরিওয়ালের জেলবন্দিকাণ্ডকেই নির্বাচনী প্রচারে নিয়ে আসছে আম আদমি পার্টি। দিল্লির চারটি কেন্দ্র নিউ দিল্লি, পূর্ব দিল্লি, দক্ষিণ দিল্লি ও পশ্চিম দিল্লিতে প্রার্থী দিয়েছে আম আদমি পার্টি। এই চারটি লোকসভা কেন্দ্রেই আপের এই নয়া কর্মসূচি চলবে।  

Tags :
AAPArvind kejriwalLoksabha Election 2024loksabha vote
Next Article