OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'রুসলান'-এর প্রচারে কলকাতায় আয়ূষ, শহরবাসীর আতিথেয়তায় মজলেন

তবে এদিন আয়ূষকে কলকাতায় দেখে সাংবাদিকরা সলমনের বাড়ির পরিস্থিতি তাঁকে জিজ্ঞেসা করেছিলেন, কিন্তু গোলাগুলি কাণ্ডের বিষয়ে কিছুই জানাতে নারাজ ছিলেন অভিনেতা।
10:05 AM Apr 24, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: নানারকম ফিল্ম প্রমোশন থেকে নানারকম ইভেন্ট প্রমোশন, সবকিছুর জন্যে প্রায়শই কলকাতায় আনাগোনা লেগেই রয়েছে বলিউড তারকাদের। গতকাল নিজের আসন্ন ছবি 'রুসলান'-এর প্রচারে কলকাতায় এসেছিলেন আয়ুশ শর্মা, সুপারস্টার সলমান খানের ভগ্নিপতি। যিনি সলমনের ছোট বোন অর্পিতা খানের স্বামী। ইতিমধ্যেই শালার কাঁধে চেপে বলিউডে নিজের রাজত্ব বিছিয়ে নিয়েছেন আয়ূশ। মনোমুগ্ধকর অভিনয় তো বটেই, বিশেষ করে অ্যাকশন-প্যাকড অভিনয়ের জন্য তিনি পরিচিত। মঙ্গলবার তাঁর আসন্ন মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র রুসলান-এর প্রচারে কলকাতায় এসেছিলেন আয়ুশ শর্মা। এদিন সিটি ট্যুর ইভেন্টে অপ্রতিরোধ্য ভালবাসা এবং সমর্থনের জন্য কলকাতার ভক্তদের আন্তরিক কৃতজ্ঞতা জানালেন আয়ুশ।

তাঁর আসন্ন ছবিতে আরও অভিনয় করছেন, সুশ্রী মিশ্রা, জগপতি বাবু এবং বিদ্যা মালভাদে। উচ্চ প্রত্যাশিত চলচ্চিত্রটির আকর্ষণীয় কাহিনী এবং অ্যাড্রেনালাইন-পাম্পিং অ্যাকশন সিকোয়েন্স, ইতিমধ্যেই দর্শকদের কাছ থেকে ভাল সাড়া পেয়েছে। এছাড়াও ছবিতে রয়েছে হার্ট-স্টপিং চেজ সিন থেকে তীব্র লড়াইয়ের সিকোয়েন্স। সুতরাং ছবিতে রয়েছে পরতে পরতে উত্তেজিত অ্যাকশন সিকোয়েন্স। যে কোনও দিক দিয়েই যে, চলচ্চিত্রটি দেশব্যাপী দর্শকদের আনন্দ দেবে তা বলাই বাহুল্য! মঙ্গলবার কলকাতার সাংস্কৃতিক কেন্দ্রে মুভিটি পরিদর্শনের সময়, আয়ুশ শর্মা শহরের একটি বিখ্যাত মলে ভক্তদের সঙ্গে দেখা করেছেন। সঙ্গে কলকাতার প্রাণবন্ত পরিবেশের মজা নিয়েছেন এবং স্থানীয় সুস্বাদু খাবারের স্বাদ আস্বাদন উপভোগ করেছেন।

সঙ্গে কলকাতার উষ্ণ আতিথেয়তা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন সলমনের ভগ্নিপতি। তবে এদিন আয়ূষকে কলকাতায় দেখে সাংবাদিকরা সলমনের বাড়ির পরিস্থিতি তাঁকে জিজ্ঞেসা করেছিলেন, কিন্তু গোলাগুলি কাণ্ডের বিষয়ে কিছুই জানাতে নারাজ ছিলেন অভিনেতা। মুম্বই পুলিশের সতর্কতা অনুযায়ী, পারিবারিক স্বার্থে এই বিষয়ে বাইরে কিছুই বলা মানা রয়েছে, তাই কিছুই জানালেন না আয়ুষ। এদিন কলকাতা শহরের সিনেমার সমৃদ্ধ সংস্কৃতি দেখে অভিভূত হয়ে যান আয়ুশ। তিনি নিজেকে কলকাতার প্রাণবন্ত পরিবেশে নিমগ্ন দেখতে পেয়েছিলেন, এখানকার সকলের সঙ্গে তিনি আত্মীয়তার অনুভূতি অনুভব করেছিলেন। শ্রী সত্য সাই আর্টস-এর কে কে রাধামোহন দ্বারা প্রযোজিত এবং করণ এল বুটানি পরিচালিত, রুসলান দর্শকদের রোমাঞ্চকর অ্যাকশন এবং হৃদয়গ্রাহী ছবির প্রতিশ্রুতি debe। আয়ুশ শর্মা কলকাতায় এবং সারা দেশে তাঁর ভক্তদের কাছ থেকে প্রচুর ভালবাসা এবং সমর্থনের জন্য কৃতজ্ঞ। রুসলান আগামী ২৬শে এপ্রিল, ২০২৪-এ সারাদেশে সিনেমা হলে রিলিজ করবে।

Tags :
ayush sharmaruslaan
Next Article