OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

Gunpoint-এ করা হয়েছিল অপহরণ, উদ্ধার করল পুলিশ, গ্রেফতার ৩

ঘটনার জেরে একদিকে যেমন এলাকাবাসীর মধ্যে উদ্বেগ ছড়িয়েছে তেমনি পুলিশের তৎপরতা ও সাফল্যের জেরে তাঁরা কিছুটা হলেও স্বস্তির নিশ্বাস ফেলতে পারছেন।
01:02 PM Feb 03, 2024 IST | Koushik Dey Sarkar
Courtesy - Google

নিজস্ব প্রতিনিধি: রাত সাড়ে ১০টার সময় খাস কলকাতার(Kolkata) বুক থেকে Gunpoint-এ অপহরণ(Kidnap) করা হয়েছিল এক যুবককে। যদিও তার কয়েকঘন্টার মধ্যেই পুলিশের তৎপরতায় সেই যুবক মুক্তি পেলেন অপহরণকারীদের কাছ থেকে। সেই সঙ্গে গ্রেফতার(Arrest)) হয়েছে ৩ দুষ্কৃতী যারা সেই অপহরণের ঘটনা ঘটিয়েছিল। এই ঘটনার জেরে একদিকে যেমন এলাকাবাসীর মধ্যে উদ্বেগ ছড়িয়েছে তেমনি পুলিশের তৎপরতা ও সাফল্যের জেরে তাঁরা কিছুটা হলেও স্বস্তির নিশ্বাস ফেলতে পারছেন। ঘটনাস্থক দক্ষিণ পশ্চিম কলকাতার হরিদেবপুর এলাকা। শুক্রবার রাতে এই অপহরণের ঘটনা ঘটে। আর শনিবার ভোর রাতেই পুলিশ উদ্ধার করতে সক্ষম হয় অপহৃত বছর বাইশের যুবক নিতিন শাহকে। ধৃত দুষ্কৃতীদের নাম বিপ্লব পাত্র ওরফে ভিক্টর (৩৩), অশোক মাজি (৪৬) এবং অরুণাংশু দাস (৪২)। এঁদের মধ্যে দু’জন মধ্য কলকাতার এম জি রোডের বাসিন্দা। বিপ্লব থাকে ঘরুইপাড়ায়। এদিন এদের আদালতে তোলা হচ্ছে।

জানা গিয়েছে, শুক্রবার রাত সাড়ে ১০টার সময় হরিদেবপুরের একটি বারের সামনে রাস্তা থেকে মাথায় বন্দুর ঠেকিয়ে পুলিশ লেখা সাদা রঙের একটি স্কর্পিও গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়েছিল নিতিনকে। কার্যত গায়ের জোরেই তাকে তুএলে নিয়ে যাওয়া হয়। নিতিন অবশ্য হরিদেবপুরের বাসিন্দা নন, তার বাড়ি আজাদগড়ে। শুক্রবার রাতে নিতিন হরিদেবপুরের কবরডাঙা ক্রসিংয়ের কাছে হার্ডরক বারের সামনে দাঁড়িয়েছিল। সেই সময়েই তাকে অপহরণের ঘটনা ঘটায় ভিক্টর, অশোক আর অরুণাংশু। মুহুর্তের মধ্যে হরিদেবপুর থানাতেও(Haridevpur PS) খবর পৌঁছে যায়। ওই থানার ওসির নেতৃত্বে ৩টি পুলিশের দল বিশেষ অভিযান চালিয়ে কয়েক ঘণ্টার মধ্যে গাড়িটিকে পাকড়াও করে। উদ্ধার করা হয় নিতিনকে। পুলিশ গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে। সূত্রে খবর, নিতিনের অপহরণ করে তার পরিবারের কাছ থেকে ২০ লক্ষ টাকা হাতানোর ছক ছিল গ্রেফতার হওয়া ৩জনের। তবে পুলিশের ধারনা এই ঘটনার পিছনে অন্য কোনও মাথা আছে।

Tags :
ArrestGunpointHaridevpur PSKidnapKolkata
Next Article