For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

‘বিচারপতির কলঙ্ক অভিজিৎ গঙ্গোপাধ্যায় গো ব্যাক’, পোস্টারে পোস্টারে ছয়লাপ ময়না

বিজেপির শক্ত ঘাঁটিতে বিজেপির প্রার্থীর বিরুদ্ধেই শত শত পোস্টার পড়েছে। পূর্ব মেদিনীপুর জেলার ময়নার ঘটনা। অস্বস্তিতে গেরুয়া শিবির।
05:20 PM Apr 18, 2024 IST | Koushik Dey Sarkar
‘বিচারপতির কলঙ্ক অভিজিৎ গঙ্গোপাধ্যায় গো ব্যাক’  পোস্টারে পোস্টারে ছয়লাপ ময়না
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: একসময়কার বাম দুর্গ। কিছুদিনের জন্য সেখানে ফুটেছিল জোড়াফুল। কিন্তু এখন পদ্মের শক্ত ঘাঁটি। আর সেখানেই কিনা পদ্মপ্রার্থীর বিরুদ্ধে পোস্টারে পোস্টারে ছয়লাপ এলাকা! ভাবা যায়। যদিও বিজেপির প্রার্থী এই পোস্টার বিতর্কে খুব একটা মাথা ঘামাচ্ছেন না। কিন্তু প্রশ্ন উঠছে, বিজেপির এহেন শক্ত ঘাঁটিতে এই পোস্টার লাগালো কারা! উত্তর আপাতত অমিল তবে বিজেপি(BJP) প্রার্থীর বিরুদ্ধে দাঁড়ানো তৃণমূল(TMC) প্রার্থীর সাফ জবাব, মানুষ যাকে মানছে না, তাঁর বিরুদ্ধে পোস্টার দেওয়ার লোকেরও অভাব হবে না। এটা ভাল লাগছে যে বিজেপির শক্ত ঘাঁটিতে বিজেপির প্রার্থীর বিরুদ্ধেই শত শত পোস্টার পড়েছে। এই ঘটনা বলে দিচ্ছে, বিজেপি এই আসনে হারছে। নজরে পূর্ব মেদিনীপুর(Purba Midnapur) জেলার তমলুক লোকসভা কেন্দ্র(Tamluk Constituency)। ঘটনাস্থল ময়না।

Advertisement

উনিশের ভোটে তমলুক থেকে তৃণমূলের টিকিটে জয়ী হন দিব্যেন্দু অধিকারী। শুভেন্দুর দলত্যাগের পরে দিব্যেন্দুর সঙ্গেও তৃণমূলের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তৃণমূলের তরফে তাঁর সাংসদ পদ খারিজেরও দাবি জানানো হয়। যদিও তা এখনও খারিজ হয়নি। দিব্যেন্দু বিজেপিতে যোগ দিলেও, পদ্মশিবির তাঁকে এবারে আর প্রার্থী করেনি। তমলুক থেকে তো নয়, বাংলা কেন, দেশের কোনও আসন থেকেই তাঁকে প্রার্থী করেনি। আর তার জেরে প্রশ্ন উঠেছে, দিব্যেন্দু বিজেপিতে যোগ দিয়ে পেলেনটা কী? এই আবহেই এবার তমলুকে বিজেপি দাঁড় করিয়েছে কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে(Abhijit Gangopadhay)। এখন তাঁর বিরুদ্ধেই পোস্টারে পোস্টারে ছয়লাপ ময়নার নানা এলাকা। বস্তুত গতকাল অর্থাৎ রামনবমীর বিকাল থেকেই সেই পোস্টার সকলের চোখে পড়ছে। সময় যত গড়িয়েছে পোস্টারের সংখ্যাও ততই বেড়েছে। পোস্টারে লেখা একটাই কথা, ‘বিচারপতির কলঙ্ক অভিজিৎ গঙ্গোপাধ্যায় গো ব্যাক’। 

Advertisement

Advertisement
Tags :
Advertisement