OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ১৭ বছর বিবাহবার্ষিকী উদযাপন ঐশ্বর্যর

অমিতাভ-জয়া বি টাউনের এভারগ্রীন জুটি। তাঁর ছেলে-বউয়েরও সম্পর্ক এত তাড়াতাড়ি ভাঙার নয়। আজ অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন তাঁদের বিবাহিত জীবনের ১৭ বছর পেরোলেন। তাঁদের শুভেচ্ছা জানালেন স্বয়ং বিগ বিও।
01:23 PM Apr 21, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: দেখতে দেখতে ১৭ বছর পার। এত জল্পনা, গুঞ্জনের পরেও বিবাহিত জীবনের ১৭ বছর অতিক্রম করে ফেললেন বলিউডের পাওয়ার দম্পতি অভিষেক বচ্চন এবং প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। গত কয়েকমাস ধরেই গুঞ্জনে ছিল যে, অমিতাভ বচ্চনের ছেলে-বউয়ের ডিভোর্স হতে চলেছে। ঐশ্বর্যের সঙ্গে তাঁর শ্বশুরবাড়ির সম্পর্ক ভাল নেই। ঐশ্বর্যর জন্মদিন বা তাঁদের কন্যা আরাধ্যা বচ্চনেরও জন্মদিনে কোনও শুভেচ্ছাবার্তা আসেনি অমিতাভ বা জয়া বচ্চনের তরফ থেকে।

এছাড়াও ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও ঐশ্বর্যর সম্পর্ক ভালো নয় বলে গুঞ্জন উঠেছিল। তাই অভিষেকের সঙ্গে ভাঙছে ঐশ্বর্যর সম্পর্ক। এমনটাই চারিদিকে গুঞ্জন উঠেছিল। কিন্তু বাবা-মায়ের পথেই যে, অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য বচ্চন হাঁটবেন সেটাই এখন লক্ষ্যণীয়। অমিতাভ-জয়া বি টাউনের এভারগ্রীন জুটি। তাঁর ছেলে-বউয়েরও সম্পর্ক এত তাড়াতাড়ি ভাঙার নয়। আজ অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন তাঁদের বিবাহিত জীবনের ১৭ বছর পেরোলেন। তাঁদের শুভেচ্ছা জানালেন স্বয়ং বিগ বিও।

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য ২০০৭ সালে জমকালো অনুষ্ঠানে মাধ্যমে বিয়ে করেন। তাঁদের মেয়ে আরাধ্যারও এখন ১৩ বছর অতিক্রান্ত। আজ বিশেষ দিনটি উদযাপনের জন্যে ঐশ্বর্য তাঁর ফোন গ্যালারি থেকে মেয়ে আরাধ্যা ও স্বামী অভিষেক বচ্চনের একটি ছবি পোস্ট করে স্বামীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন। ঐশ্বর্য রাই বচ্চন শুধু একটি হার্ট ইমোজি দিয়েছেন ছবির ক্যাপশনে। অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চন এই বছরের শুরুতে একসঙ্গে হোলিকা দহন উদযাপন করেছেন। সেই ছবিগুলি তাঁর ননদের মেয়ে নভ্যা নাভেলি নন্দার শেয়ার করেছিলেন।

Tags :
abhishek aishwariya 17 years marriege anniversery
Next Article