OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

৬ হাজার পাতার নথি জমা দিয়েই বেড়িয়ে এলেন অভিষেক

সল্টলেকের CGO Complex-এ থাকা ED’র কার্যালয় থেকে মাত্র ১ ঘন্টার মধ্যেই বেড়িয়ে এসে অভিষেক বড়সড় ধাক্কা দিয়ে দিলেন তৃণমূল বিরোধীদের তথা বিজেপিকে।
12:50 PM Nov 09, 2023 IST | Koushik Dey Sarkar
Courtesy - Google

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীবারে হাসতে হাসতেই পা রেখেছিলেন কেন্দ্রীয় এজেন্সির কার্যালয়ে। মাত্র ১ ঘন্টা সেখানে থেকেই ফের হাসতে হাসতেই বেড়িয়ে এলেন তিনি। তাজ্জব বিরোধীজোট। খুশির হাওয়া তৃণমূলে। আর তিনি নিজে বেড়িয়ে জানিয়ে দিলেন, ‘৬০০০ পাতার নথিপত্র জমা দিয়ে এসেছি। ওঁরা বলেছেন, এত নথি দেখতে সময় লাগবে। দরকার পড়লে আপনাকে আবার ডেকে পাঠাব।’ তিনি রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের(TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। এদিন তাঁকেই ডেকে পাঠানো হয়েছিল কলকাতার কান ঘেঁষে থাকা সল্টলেকের CGO Complex-এ থাকা কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা Enforcement Directorate বা ED’র কার্যালয়ে। সেই সূত্রেই এদিন গোটা রাজ্য তথা দেশবাসীর নজর ছিল অভিষেক ও ED’র কার্যালয়ের দিকে। কিন্তু মাত্র ১ ঘন্টার মধ্যেই সেখান থেকে বেড়িয়ে এসে অভিষেক বড়সড় ধাক্কা দিয়ে দিলেন তৃণমূল বিরোধীদের তথা বিজেপিকে(BJP)।

এদিন সকাল ১১টা ৫মিনিটে CGO Complex-এ আসেন অভিষেক। বেরিয়ে আসেন ঠিক দুপুর ১২টা ৬মিনিটে। বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অভিষেক বলেন, ‘আমি চাইলে আদালতের নির্দেশ মোতাবেক নথি পাঠিয়ে দিয়ে দায় সারতে পারতাম। কিন্তু আমার লুকনোর কিছু নেই। যত বার ডাকবে তত বার আসব। ৬০০০ পাতার নথিপত্র জমা দিয়ে এসেছি। ওঁরা বলেছেন, এত নথি দেখতে সময় লাগবে। দরকার পড়লে আপনাকে আবার ডেকে পাঠাব। তদন্তে সহযোগিতা করব। আগেও করেছি। বর্তমানেও করব। ভবিষ্যতেও করব। আমি আবারও বলছি আমার লুকনোর কিছু নেই।’ উল্লেখ্য, এর আগে অভিষেক একাধিকবার ED ও CBI’র তলবে হাজিরা দিয়ে তাঁদের দফতরে হাজিরা দেন। কিন্তু তিনি কখনই সেই সব দিনে এত তাড়াতাড়ি সেখান থেকে বেড়িয়ে আসেননি। এমনকি এর আগে টানা ৯ ঘন্টা থেকে ১১ ঘন্টাও টানা জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছে তাঁকে। স্বাভাবিক ভাবেই তাঁর এদিনের দ্রুত বেড়িয়ে আসার ঘটনায় তৃণমূল বিরোধী শিবির রীতিমত ধাক্কা খেয়েছে। সেই সঙ্গে স্বস্তি নেমে এসেছে তৃণমূলের অন্দরে।

Tags :
Abhishek BanerjeeBJPCBICGO ComplexEnforcement DirectorateTmc
Next Article