For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রাজবংশী সমাজের সঙ্গে বৈঠক সেরেই জনসমুদ্রে ভাসলেন অভিষেক

এদিন অভিষেকের রোড-শো ঘিরে যে উন্মাদনা সাধারণ মানুষের চোখে পড়েছে তা কার্যত বলে দিচ্ছে, এই জেলায় পরিবর্তন এখন শুধুই সময়ের অপেক্ষা মাত্র।
05:34 PM Apr 13, 2024 IST | Koushik Dey Sarkar
রাজবংশী সমাজের সঙ্গে বৈঠক সেরেই জনসমুদ্রে ভাসলেন অভিষেক
Courtesy - Twitter and Faxcebook
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কোচবিহারে(Coachbehar) পরিবর্তনের তুফান তুলে দিলেন তৃণমূল কংগ্রেসের(TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। বাংলা বছরের শেষ দিনে তিনি একদিকে যেমন রাজবংশী সম্প্রদায়ের সঙ্গে সভা করলেন, তেমনি কোচবিহার শহরের বুকে রোড-শোতে(Road Show) জনসমুদ্রে ভাসলেন। দুটি ক্ষেত্রেই তাঁর সঙ্গে ছিলেন কোচবিহার লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া। উনিশের লোকসভা নির্বাচনে এই কোচবিহার লোকসভা কেন্দ্র থেকে জয়ী হন বিজেপির সাংসদ নিশীথ প্রমাণিক(Nishith Pramanik)। পরে তিনি হন কেন্দ্রের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীও। এবারেও তিনি কোচবিহারে বিজেপির প্রার্থী। সেই তাঁর জেলাতেই এদিন অভিষেকের রোড-শো ঘিরে যে উন্মাদনা সাধারণ মানুষের চোখে পড়েছে তা কার্যত বলে দিচ্ছে, এই জেলায় পরিবর্তন এখন শুধুই সময়ের অপেক্ষা মাত্র।

Advertisement

এদিন সকালে কোচবিহারে এসে উত্তরবঙ্গের ভূমিসন্তান রাজবংশী সমাজের প্রতিনিধি ও নেতাদের সঙ্গে একটি বৈঠকে বসেন অভিষেক। মা-মাটি-মানুষের সরকার বরাবর রাজবংশীদের উন্নয়নে কাজ করেছে। তৃণমূলের দাবি,  বিগত কিছু নির্বাচনে রাজবংশীদের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে, তাঁদের ভুল বোঝাতে সমর্থ হয় বিজেপি। তারপরও এই মানুষগুলির উন্নয়নের স্বার্থে ওই বাংলা-বিরোধী নির্বাচিত জনপ্রতিনিধিরা কোনও কাজ করেননি। এদিনের বৈঠকে অভিষেকের কাছে নিজেদের সেই বঞ্চনার কাহিনি তুলে ধরেন রাজবংশী নেতারা। একই সঙ্গে লোকসভা নির্বাচনে যে রাজবংশী নেতারা তৃণমূলের প্রতিই তাঁদের সমর্থন রাখবেন সেই কথাও তাঁরা জানিয়ে দেন। সেই বৈঠক সেরে অভিষেক কোচবিহার শহরের রোড-শোতে যোগ দেন। শহরের দত্ত পাড়া রোড থেকে বিডিও অফিস পর্যন্ত রোড-শো করেন অভিষেক। আর সেই রোড-শোতেই বাঁধ ভাঙে জনতার ভিড়। ১০ মিনিটের রাস্তা পার হতে ৪০ মিনিট সময় লেগে যায়। কাতারে কাতারে মানুষ বাড়ি থেকে বেড়িয়ে এসে সামিল হন অভিষেকের এই রোড-শোতে।

Advertisement

Advertisement
Tags :
Advertisement