For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ত্রাতার ভূমিকায় অভিষেক, পঞ্জাবকে ১৭৫ রানের লক্ষ্যমাত্রা দিল্লির

05:33 PM Mar 23, 2024 IST | Mainak Das
ত্রাতার ভূমিকায় অভিষেক  পঞ্জাবকে ১৭৫ রানের লক্ষ্যমাত্রা দিল্লির
Advertisement

নিজস্ব প্রতিনিধি : শুরুটা ভালো করলেও তারপর ধারাবাহিক উইকেট পতন হতে থাকে দিল্লি ক্যাপিটালসের। শেষ পর্যন্ত অভিষেক পোরেলের দুরন্ত ৩২ রানের ওপর ভর করে ১৭৪ রানে ইনিংস শেষ করল দিল্লি। পঞ্জাব কিংসকে জিততে ১৭৫ রানের লক্ষ্যমাত্রা দিল ঋষভ পন্থের দল।

Advertisement

এদিন প্রথমে ব্যাট করতে নেমে ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শ শুরুটা ভালোই করেছিলেন। কিন্তু সেটা ধরে রাখা গেল না। দলগত ৩৯ রানের মাথাতেই ওয়ার্নার, মার্শের জুটি ভেঙে যায়। এরপর ডেভিড ওয়ার্নার অবশ্য সাই হোপকে সঙ্গে নিয়ে দলকে আরও কিছুটা এগিয়ে দেন। শেষ পর্যন্ত দলগত ৭৪ রানের মাথায় ওয়ার্নারকেও চলে যেতে হয়। এরপর ক্রিজে নামেন অধিনায়ক ঋষভ পন্থ। দীর্ঘ ১৫ মাস পর ক্রিজে নেমে ঋষভ কী করেন, তা নিয়ে সকলেরই আগ্রহ ছিল। কিন্তু সকলকেই নিরাশ করলেন পন্থ। ব্যক্তিগত ১৮ রানের মাথাতেই আউট হয়ে য়ান পন্থ।

Advertisement

পন্থ আউট হয়ে যাওয়ার পর ধারাবাহিক উইকেট পতন হতে থাকে দিল্লি শিবিরে। একসময়ে ১২৮ রানের মধ্যে ছয় উইকেটের পতন হয়। এরপর মাঠে নামেন অভিষেক পোরেল ও অক্ষয় প্যাটেল। অক্ষয় প্যাটেল ১৩ বলে ২১ রান করে আউট হয়ে গেলেও দল কার্যত একা হাতেই এগিয়ে নিয়ে যান বাংলার উইকেট কিপার অভিষেক পোরেল। মাত্র ১০ বলে ৩২ রান করে অপরাজিত থাকেন এই উইকেটকিপার-ব্যাটসম্যান। ৩২ রানের মধ্যে রয়েছে ৪টি চার ও দুটি ৬। শেষ পর্যন্ত দিল্লি ৯ উইকেট হারিয়ে ১৭৪ রান করে।

Advertisement
Tags :
Advertisement