OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নজর কেড়েও ইতিহাস গড়তে পারলেন না অভিষেক শর্মা

12:47 PM Apr 21, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : নজর কেড়েও ইতিহাস গড়তে পারলেন না সানরাইজার্স হায়দরাবাদের খেলোয়াড় অভিষেক শর্মা। শনিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ নেমেছিল সানরাইজার্স হায়দরাবাদ। সেখানেই একটুর জন্য আইপিএলের ইতিহাসে দ্রুততম অর্ধশতরান করার সুযোগ হাতছাড়া হল হায়দরাবাদের খেলোয়াড়ের।

শনিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১১ রানে ৪৬ রান করে ফেলেছিলেন অভিষেক শর্মা। এরপরের বলে অর্ধশতরান করার সুযোগ ছিল অভিষেকের। কিন্তু পরের বলেই তিনি আউট হয়ে যান। অভিষেকের এই ঝোড়ো ইনিংসের জন্যই সানরাইজার্স হায়দরাবাদ ২০ ওভারে ২৬৭ রানের বিশাল স্কোর করে ফেলে। এরমধ্যে ট্রাভিস হেডকে সঙ্গে নিয়ে ১৩১ রানের পার্টনারশিপ গড়েন এই তরুণ খেলোয়াড়। তবে দুর্ধর্ষ পারফরমেন্স করলেও অর্ধশতরান করার সুযোগ হাতছাড়া হয় তাঁর। উল্লেখ্য, এখনও পর্যন্ত এবারের আইপিএলে ২৫৭ রান করেছেন অভিষেক, যার মধ্যে একটি অর্ধশতরান রয়েছে।

এখনও পর্যন্ত আইপিএলে দ্রুততম অর্ধশতরান করার রেকর্ড রয়েছে যশস্বী জয়সওয়ালের। এর আগে আইপিএলের গত মরশুমে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ১৩ বলে অর্ধশতরান করেছিলেন ষশস্বী জয়সওয়াল। শনিবার অভিষেক শর্মা যদি ১২ বলে অর্ধশতরান করে ফেলতেন, তাহলে যশস্বীর রেকর্ড ভেঙে যেত।

Tags :
Abhishek SharmaIPLIPL 2024Sunrisers Hyderabad
Next Article