OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পেটে হবে ছোট অস্ত্রোপচার, হাসপাতালে ভর্তি হলেন অভিষেক

এবারে অবশ্য আর বিদেশ না, কলকাতার বেসরকারি হাসপাতালের পরিষেবাতেই ভরসা রাখছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।
11:11 AM Jun 16, 2024 IST | Koushik Dey Sarkar
Courtesy - Google

নিজস্ব প্রতিনিধি: লোকসভার ভোট মিটতেই তিনি নিজে ট্যুইট করে জানিয়েছিলেন, চিকিৎসার জন্য সংগঠন থেকে ‘ছোট বিরতি’ নিচ্ছেন। রবি সকালে সামনে এল সেই চিকিৎসার কারণ। পেটে ছোট অস্ত্রোপচারের(Minor Surgery on Stomach) জন্য কলকাতার(Kolkata) একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের(TMC) সেনাপতি তথা দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। এদিন সকালে তিনি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। বেলায় তাঁর শরীরে ছোট অস্ত্রোপচার হওয়ার কথা। অস্ত্রোপচারের পর পরিস্থিতি বুঝে এদিনই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলে জানা যাচ্ছে। এর আগে অভিষেক চিকিৎসার জন্য দুবাই ও মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছেন। এবারে অবশ্য আর বিদেশ না, কলকাতার বেসরকারি হাসপাতালের পরিষেবাতেই ভরসা রাখছেন তিনি। অভিষেক হাসপাতালে ভর্তি হয়েছেন, এই খবর পেয়েই অনুরাগীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

লোকসভা ভোট মিটতে অভিষেক ট্যুইট করে জানিয়েছিলেন, ‘চিকিৎসার জন্য আমি সংগঠন থেকে সংক্ষিপ্ত বিরতি নেব। এই সময় সাধারণ মানুষের চাহিদা কী, তা আরও ভাল ভাবে অনুধাবনের সুযোগ আমার কাছে রয়েছে। আমি বিশ্বাস করি, রাজ্য সরকার দ্রুত এবং ভাল ভাবে মানুষের সমস্যার সমাধান করবে এবং মানুষ যাতে ন্যায়বিচার পায় তা নিশ্চিত করবে।’ তিনি যে ‘ছোট বিরতি’ নিচ্ছেন, সেই সময়ে তিনি কী করবেন, তাও জানিয়েছিলেন তৃণমূলের সেনাপতি। অভিষেক লিখেছিলেন, এই ‘ছুটি’ জনগণের সুবিধা-অসুবিধা এবং চাহিদার কথা আরও ভাল ভাবে বোঝার জন্য কাজে লাগাবেন তিনি। রাজ্য সরকার বাংলার সাধারণ মানুষের জন্য তাদের কাজ জারি রাখবে এবং মানুষের চাহিদা পূরণ করবে বলেও আশা ব্যক্ত করেছিলেন অভিষেক। পাশাপাশিই অভিষেক লিখেছিলেন, ‘কেন্দ্র-রাজ্য সংঘাতে’ বাংলার মানুষ তাঁদের আবাসের অধিকার থেকে বঞ্চিত। তৃণমূল প্রতিশ্রুতিবদ্ধ, ডিসেম্বরের মধ্যে তা পূরণ করা হবে। তা যাতে নিশ্চিত হয়, সে ব্যাপারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি অনুরোধও করেছেন বলে জানিয়েছিলেন। রাজ্য সরকার তার দায়িত্ব পালন করবে বলেও নিজের বিবৃতিতে আশা প্রকাশ করেছিলেন তৃণমূলের সেনাপতি।

Tags :
Abhishek BanerjeeKolkataMinor Surgery on StomachTmc
Next Article