OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হোটেলে হেয়ার ড্রাই চালাতে গিয়ে মোটা জরিমানা গুনলেন অস্ট্রেলিয় মহিলা

02:01 PM Dec 18, 2023 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : হেয়ার ড্রাই করতে গিয়ে ফায়ার অ্যালার্ম বাজিয়ে বিপত্তি ঘটালেন অস্ট্রেলিয়ার এক মহিলা। সম্প্রতি অস্ট্রেলিয়ায় একটি হোটেলে উঠেছিলেন তিনি। সেখানেই এই কাণ্ড ঘটিয়ে বসেন ওই মহিলা। এর ফলে তাঁকে জরিমানা করা হয়েছে ১,৪০০ অস্ট্রেলিয়ান ডলার বা ভারতীয় মুদ্রায় প্রায় আটাত্তর হাজার টাকা।

জানা গিয়েছে, গত শনিবার নভোটেল পার্থ ল্যাঙলি নামে একটি হোটেলে উঠেছিলেন ওই মহিলা। একটি গানের অনুষ্ঠানে পারফর্ম করতে এসেছিলেন তিনি। অনুষ্ঠান শুরুর আগে হেয়ার ড্রাই করাতে যান তিনি। সেই সময় আচমকা ফায়ার অ্যালার্মের বেল বাজিয়ে দেন তিনি। তিনি যে ভুলবশত ফায়ার অ্যালার্মের বেল বাজিয়ে ফেলেছেন, সেকথা বুঝতেও পারেননি ওই মহিলা।

এর তিন দিন পর তাঁর কাছে হোটেলের বিল আসে। বিল দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ হয়ে যায় ওই মহিলার।৭৮ হাজার ১৩০ টাকা বিল পাঠানো হয়েছে তাঁকে। কিন্তু এত বিশাল পরিমাণ বিল, বুঝে উঠতে পারছিলেন না ওই মহিলা। হোটেল কর্তৃপক্ষকে জিজ্ঞাসা করতে জানানো হয়, ফায়ার অ্যালার্ম বাজানোর জন্য অতিরিক্ত চার্জ করা হয়েছে তাঁকে।এই কথা শুনে রীতিমতো বিড়াম্বনায় পড়ে যান ওই মহিলা।তখন সে বুঝতে পারে, হেয়ার ড্রাই করতে গিয়ে ভুলবশত সে ফায়ার অ্যালার্ম বাজিয়ে ফেলেছে।

প্রথমে ওই মহিলা হোটেল কর্তৃপক্ষের কাছে ফায়ার অ্যালার্ম বাবদ চার্জ করা টাকা ফেরত চান। কিন্তু হোটেল কর্তৃপক্ষ সেই টাকা দিতে রাজি হয়নি। মহিলার অভিযোগ, হোটেলের ম্যানেজারের কাছে ফোন করে টাকা ফেরত চান তিনি। কিন্তু সেই টাকা ফেরত দিতে চায়নি হোটেল কর্তৃপক্ষ।কিছুদিন পরে অবশ্য হোটেল কর্তৃপক্ষ ওই মহিলাকে বাড়তি টাকা ফেরত দেয়।

একই ধরনের না হলেও প্রায় একই ধরনের ঘটনা ঘটেছিল চিনের এক মহিলার সঙ্গে। ওই মহিলা যখন দু রাত থাকার জন্য হোটেলে যান, তখন তিনি দেখতে পান, হোটেল রুমে লেখা রয়েছে, দ্বিতীয়বার য়দি কেউ স্নান করে, তাহলে তাঁকে বাড়তি চার্জ দিতে হবে, যা দেখে রীতিমতো হকচকিয়ে যান ওই মহিলা। এবার সেই একই ধরনের আজব কাণ্ড ঘটল অস্ট্রেলিয়ার পার্থ থেকে আসা এক মহিলার সঙ্গে।

 

 

Tags :
AustraliaFire alarmhair dryHotelperth
Next Article