OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

‘খাদান’ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন যীশু, প্রকাশ্যে প্রথম লুক 

03:20 PM Jan 28, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ জল্পনা সত্যি হল! দেবের প্রযোজনায়  ‘খাদান’ সিনেমায় অভিনয় করছেন টলিউড অভিনেতা যীশু সেনগুপ্ত। রবিবার  খাদান সিনেমায় নিজের লিক প্রকাশ করলেন যীশু। অভিনেতা ইতিমধ্যেই সেই ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন । ছবি শেয়ার করে যীশু লিখেছেন, 'কৃষ্ণ সুদামার কসম, দোস্ত যখন বলেছি, দোস্তোর জন্য জান দিতেও পারি, লিতেও পারি'। 

‘খাদান’ সিনেমায় অভিনেতাকে দেখা গিয়েছে কীর্তনিয়ার বেশে। তবে তার কণ্ঠে রয়েছে যুদ্ধের আওয়াজ। একথায় বোঝা যাচ্ছে ‘খাদান’ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন যীশু সেনগুপ্ত। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স এবং সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি হবে খাদান। এই ছবিতে দেখা যাবে ইধিকা পাল। তবে তিনি কোন চরিত্রে অভিনয় করবে তা এখনও জানা যায়নি।

অন্যদিকে ‘খাদান’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বলিউডের অভিনেত্রী বরখা বিশত-কে। এমনটাই সূত্র মারফত জানা গিয়েছে। এখনও পর্যন্ত স্পষ্টভাবে  জানা যায়নি  কারা এই ছবিতে অভিনয় করছে। কয়লা খনি অঞ্চলের সমাজ ও রাজনীতির প্রেক্ষাপটে তৈরি হবে এই ছবি। পরিচালক সুজিত দত্ত।  প্রসঙ্গত, ১ জানুয়ারি প্রকাশ্যে এসেছে ‘খাদান-র প্রথম লুক মোশন পোস্টার। ছবির প্রথম মোশন পোস্টারে দেবের মুখে শোনা যাচ্ছে, “ফ্যামিলি লিয়ে ব্যস্ত আছি বলে কী ভাবেছিস, অ্যাকশনটা ভুলে গেছি? উটা আমারই আছেক…।” সুতরাং বোঝাই যাচ্ছে আঞ্চলিক ভাষায় কথা বলতে শোনা যাবে দেবকে। সঙ্গে ভরপুর অ্যাকশন থাকবে যে, তা বলাই বাহুল্য!

Tags :
Jishu senguptaKhadaanTollywoodtollywood actor
Next Article