OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

চকোলেট খুলতেই বেরিয়ে এল পোকা! দেখেই মাথায় হাত সোহমের

06:07 PM Mar 13, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ক্যাডবেরির মধ্যে পোকা ঘুরছে। এই ঘটনা প্রথম নয়। আর আগে বহুবার সামনে এসেছে এই ঘটনার কথা । এবার ক্যাডবেরির প্যাকেট খুলতেই পোকা ঘুরতে দেখতে পেলেন টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী। বুধবার নিজের ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার  করেছেন অভিনেতা।

সোহমের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে , ক্যাডবেরির চকোলেটের মধ্যে ঘুরছে কৃমির মত পোকা। আর সেই ছবি পোস্ট করে অভিনেতা লেখেন,’ কখন ভাবিনি  ক্যাডবেরি খুললে সেখানে পোকা দেখতে পারব । এই ঘটনা খুবই হতাশাজনক। তাই বাচ্চাদের চকলেট দেওয়ার আগে থেকে সাবধান হয়ে যান।‘ আর সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।  

উল্লেখ্য, এই ক্যাডবেরির মধ্যে পোকার ঘটনাটি প্রথম নয়। এরআগে এমন ঘটনা ঘটেছে । গত ১৩ ফেব্রুয়ারি একটি পোকাকে ক্যাডবেরি চকোলেটে হামাগুড়ি দিতে দেখা যায়। রবিন নামে এক ব্যক্তি জানান, তিনি হায়দরাবাদ একটি মেট্রো স্টেশন থেকে ক্যাডবেরি চকোলেট কিনেছিলেন, যখন তিনি সেটি ছিঁড়ে ভিতরে একটি পোকা দেখতে পান। আর সেই ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হয় সমালোচনা। ভিডিও দেখে  কেউ লিখেছেন, এটি  একটি গুরুতর সমস্যা যা উপেক্ষা করা যায় না। আর কেউ সতর্ক করেছেন ।

Tags :
ChocolateSoham ChakrabortyTollywoodtollywood actor
Next Article