For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রেম দিবসেই বিয়ে সেরে ফেললেন অর্চিতা স্পর্শিয়া

08:46 PM Feb 14, 2024 IST | Sundeep
প্রেম দিবসেই বিয়ে সেরে ফেললেন অর্চিতা স্পর্শিয়া
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: প্রেম দিবসেই জীবনের নতুন ইনিংস শুরু করলেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। বুধবার ভ্যালেন্টাইন দিবসে কক্সবাজারের সমুদ্র সৈকতে এক ছিমছাম অনুষ্ঠানের মধ্য দিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। পাত্র সৈয়দ রিফাত নাওঈদ হোসেন। চট্টগ্রামের ছেলে। দেশের বাইরে পড়াশোনা শেষ করে বর্তমানে একটি তথ্য প্রযুক্তি সংস্থার পরিচালক পদে কর্মরত। নতুন জীবন শুরু করতে পেরে যথেষ্টই আপ্লুত ঢাকাই সিনেমার প্রতিভাবান অভিনেত্রী।

Advertisement

গতকাল ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার কক্সবাজার সমুদ্রসৈকতে স্পর্শিয়ার গায়েহলুদ ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আর বুধবার ইনানী সমুদ্রসৈকতে বসেছিল বিয়ের আসর। পাত্র এবং পাত্রী পক্ষের ঘনিষ্ঠরাই ওই অনুষ্ঠানে হাজির ছিলেন। পরে পরিচিতদের জন্য বিশেষ অনুষ্ঠানের আয়োজন করার পরিকল্পনাও রয়েছে অভিনেত্রীর।

Advertisement

এক বন্ধুর মাধ্যমেই রিফাতের সঙ্গে পরিচয় হয়েছিল স্পর্শিয়ার। প্রথম পরিচয়েই মন দিয়ে ফেলেছিলেন। মিয়া-বিবি রাজি হওয়ার পরে দুই পরিবারের অভিভাবকরা কথা বলে বিয়ে চূড়ান্ত করেন। বিয়ের আসর হিসাবে সমুদ্র সৈকত বেছে নেওয়ার কারণ ব্যাখ্যা করতে গিয়ে স্পর্শিয়া জানিয়েছেন, ‘‘সমুদ্র আর পাহাড় তাঁর ভীষণ প্রিয়। ছোট থেকেই ইচ্ছে ছিল, এমন জায়গায় বিয়ের আসর বসাবেন যেখানে পাহাড় আর সমুদ্র দুটোই রয়েছে। শ্বশুরবাড়ির লোকজনও বউমার ইচ্ছাকে প্রাধান্য দিয়েছেন।’ ২০১১ সালে এক টেলিকম সংস্থার বিজ্ঞাপনের মডেল হিসাবেই শোবিজ অঙ্গনে পা রেখেছিলেন অর্চিতা। ‘আমাদের দেশটা স্বপ্নপুরী’ শিরোনামের জিঙ্গেলের সেই বিজ্ঞাপনচিত্রে কাজ করে দর্শকের নজর কাড়েন তিনি। মডেলিংয়ের পাশাপাশি নাটক, টেলিছবি আর চলচ্চিত্রেও যুক্ত হন। শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’, আসাদুজ্জামান আবীরের সঙ্গে ‘কাঠবিড়ালী’, তারিক আনাম খানের সঙ্গে ‘আবার বসন্ত’সহ একাধিক চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।

Advertisement
Tags :
Advertisement