For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মা হতে চলেছেন অভিনেত্রী প্রীতি,সুখবর দিলেন দম্পতি যুগল

11:20 AM Apr 05, 2024 IST | Reshmi Khatun
মা হতে চলেছেন অভিনেত্রী প্রীতি সুখবর দিলেন দম্পতি যুগল
courtexey google
Advertisement

নিজস্ব প্রতিনিধি :  বলিউডের পাশাপাশি এবার টলিউডেও সুখবর, মা হতে চলেছেন অভিনেত্রী প্রীতি বিশ্বাস। আগামী সেপ্টেম্বরেই বাবা মা হচ্ছেন তাঁরা। খুশির খবর দিয়ে সামাজিক মাধ্যমে খুশির খবর ভাগ করে নিলেন বাবা রাহুল মজুমদার। বর্তমানে 'হর গৌরী পাইস হোটেল' ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছেন  রাহুল। সোশ্যাল মিডিয়ায় বৃহস্পতিবার এই খুশির খবর ভাগ করে নিয়েছেন দম্পতি। খুশিতে ডগমগ হয়ে আনন্দের কথা জানালেন সকলকে। আগামী সেপ্টেম্বরেই মা হচ্ছেন দীপিকা পাডুকোন। এরপরেই টলিউডের খুশির খবর জানালেন প্রীতি ও রাহুল। তাঁদের সম্পর্কের শুরু হয়েছিল 'বিগ বস'-এর ঘর থেকে। তারপরে বিয়ে ও সংসার।

Advertisement

একাধিকবার তাঁদের সম্পর্কে ভাঙনের গুঞ্জন উঠেছে তবে সেই সমস্ত খবর নিয়ে কখনও মুখ খোলেননি প্রীতি বা রাহুল কেউই। আর নতুন এই খুশির খবরে যেন ঢাকা পরে গেল যাবতীয় বিচ্ছেদের জল্পনা।বিশেষ সাবধানতা অবলম্বন করে চলতেন প্রীতি। বন্ধুরাও সাবধানেই রাখছেন প্রীতিকে। সোশ্যাল মিডিয়ায় প্রীতি পোস্ট করার পরে, শুভেচ্ছা জানিয়েছেন, স্বস্তিকা ঘোষ, তৃণা সাহা, দেবচন্দ্রিমা, রোহন বন্দ্যোপাধ্যায়, দিব্যজ্যোতি ও অন্যান্য বন্ধু ও সহকর্মীরা। বাবা হওয়ার আনন্দে যেন তড় সইছে না রাহুলের। তবে বিচ্ছেদের জল্পনাকে পাত্তা না দিয়ে এই মূহুর্তে চুটিয়ে সংসার করছেন তাঁরা। খুশিতে ভাসছে এখন বলিউড থেকে টলিউড পাড়া। আপাতত নতুন অতিথি আসার অপেক্ষায় তাঁরা।

Advertisement

Advertisement
Tags :
Advertisement