For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দেবকে নিয়ে কতটা চিন্তিত অভিনেত্রী? ৪ জুনের পরিকল্পনা জানালেন রুক্মিণী

06:02 PM Jun 02, 2024 IST | Srijita Mallick
দেবকে নিয়ে কতটা চিন্তিত অভিনেত্রী  ৪ জুনের পরিকল্পনা জানালেন রুক্মিণী
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ লোকসভা নির্বাচন নিয়ে ব্যস্ত ছিলেন দেব।  আর সেই সময় ‘বুমেরাং’ ছবি নিয়ে প্রচারে ব্যস্ত দেবের বান্ধবী রুক্মিণী মৈত্র। আগামী ৭ জুন  বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ‘বুমেরাং’। এই পরিস্থিতিতে ৪ জুন ঘোষিত হবে লোকসভা নির্বাচনের ফলাফল। সেখানে ভাগ্য পরীক্ষা হবে দেবের। তাই ৪ জুন কীভাবে কাটাতে চলেছেন রুক্মিণী মৈত্র?

Advertisement

হাইভোল্টেজ দিন প্রসঙ্গে  অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘ ওই দিন ছবির প্রচার তো থাকবেই। ওই দিন ঘাটালের সঙ্গে  রাজ্যে প্রতিটি আসনের দিকেই নজর থাকবে।‘ পাশাপাশি ঘাটাল থেকে দেবের জয়লাভ নিয়ে সাক্ষাৎকারে  রুক্মিণীকে জিজ্ঞাসা হয়। তিনি জানান,’ভোটে তো হার এবং জিত রয়েছে। নির্বাচনে সব থেকে বড় বিষয় হল বিশ্বাস। আমার মনে হয় দেব সেটা জয়লাভ করতে পেরেছে।‘ তবে সূত্র মারফত জানা গিয়েছে,  নির্বাচনের ফলাফল ঘোষণার দিন ছবি বা সিনেমার প্রচার রাখতে চাইছেন না নির্মাতারা।

Advertisement

উল্লেখ্য, নির্বাচনে দেবকে নিয়ে বেশ আত্মবিশ্বাসী রুক্মিণী। তা অভিনেত্রীর বক্তব্য থেকেই স্পষ্ট।  অন্যদিকে শনিবার ভোট দিয়ে বেরিয়ে দেব জানিয়েছেন,’২০১৯ সালের চেয়ে চলতি বছর লোকসভা নির্বাচনে ভাল ফল করবে তৃণমূল।‘  এই আবহে ৪ জুন কার দখলে যাবে বাংলা , সেটাই এখন দেখার বিষয়। 

Advertisement
Tags :
Advertisement