For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

৮ বছরের নাবালিকাকে দত্তক নেওয়ার জন্যে গ্রেফতার বিখ্যাত কন্নড় অভিনেত্রী

গ্রেফতারের পরও সোনু ইনস্টাগ্রাম থেকে মেয়েটির ছবি সরিয়ে নেননি।তবে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে অনেকেই লাইক বাড়ানোর জন্য ৮ বছর বয়সী বাচ্চাকে ব্যবহার, এই নিয়ে সোনুর সমালোচনা করেছেন।
04:06 PM Mar 22, 2024 IST | Sushmitaa
৮ বছরের নাবালিকাকে দত্তক নেওয়ার জন্যে গ্রেফতার বিখ্যাত কন্নড় অভিনেত্রী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দেশজুড়ে বিগবসের প্রতিযোগীরা আইনি খপ্পরে। দিন কয়েক আগেই কোবরা সাপের বিষ পাচারের অভিযোগে গ্রেফতার হয়েছেন 'বিগবস ওটিটি ২' বিজয়ী এলভিশ যাদব। ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে তাঁকে। এবার ৮ বছরের বাচ্চাকে দত্তক নেওয়ার অপরাধে গ্রেফতার হলেন বিগবস কন্নড় ওটিটি প্রতিযোগী তথা অভিনেত্রী সোনু গৌড়া। তিনি সম্প্রতি বেঙ্গালুরু থেকে গ্রেফতার হয়েছেন। একজন ৮ বছরের বাচ্চাকে দত্তক নেওয়ার ঘোষণার একদিন পরেই গ্রেফতার হলেন অভিনেত্রী। একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, কর্মকর্তারা বলেছেন, অভিনেত্রী দত্তক বাচ্চা গ্রহণের কোনও প্রোটোকল মানেননি। বরং জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে তিনি ৮ বছরের নাবালিকাকে দত্তক নিয়েছেন। তাই তাঁকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

শিশু সুরক্ষা অফিসের আধিকারিকরা এবং স্থানীয় বেঙ্গালুরু পুলিশ যৌথ অভিযান চালানোর পরে সোনুকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার, ২১ মার্চ বিগ বস কন্নড় ওটিটি প্রতিযোগীর বিরুদ্ধে মামলাটি নথিভুক্ত করা হয়েছে। গ্রেফতারের আগে শিশুদের অধিকার বঞ্চিত করার অভিযোগে সোনুকে একটি নোটিশও পাঠানো হয়েছিল কিন্তু তিনি এর উত্তর দেননি। পুলিশের মতে, কোনও শিশুকে দত্তক নেওয়ার পর তাঁর সম্পর্কিত তথ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার নিয়ম নেই। তবে এই বিষয়ে সোনু নীরবতা বজায় রেখেছেন। গ্রেফতারের পরও সোনু ইনস্টাগ্রাম থেকে মেয়েটির ছবি সরিয়ে নেননি।তবে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে অনেকেই লাইক বাড়ানোর জন্য ৮ বছর বয়সী বাচ্চাকে ব্যবহার, এই নিয়ে সোনুর সমালোচনা করেছেন। আবার অনেকে বাচ্চাটিকে দত্তক নেওয়ার জন্য অভিনেত্রীর প্রশংসা করেছেন।

Advertisement

এই ঘটনাটি ছাড়াও, সোনু ফেব্রুয়ারিতে আরেকটি কারণে আলোচনায় এসেছিলেন। অভিযোগ ছিল, তিনি গাড়ি চালানো শেখার সময় একটি গাড়ি দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন। রিপোর্ট অনুসারে, ঘটনাটি ঘটেছিল যখন তিনি দুর্ঘটনাক্রমে ব্রেক না করে এক্সিলারেটর চাপেন, যার ফলে তার ভাইয়ের মালিকানাধীন গাড়িটি একটি খুঁটির সঙ্গে সংঘর্ষের মুখোমুখি হয়। অনুমান অনুসারে, দুর্ঘটনায় সোনু তার হাত ও পায়ে সামান্য আঘাত পেয়েছিল। কিন্তু পরে এই গুজব উড়িয়ে দিয়েছিলেষ অভিনেত্রী। সোনু গৌড়া সুপারস্টার কিচ্ছা সুদীপ দ্বারা আয়োজিত বিগ বস কন্নড় OTT-তে অংশগ্রহণের মাধ্যমে খ্যাতি অর্জন করেছিলেন, যেখানে তিনি ফাইনালে পৌঁছেছিলেন এবং শীর্ষ চার প্রতিযোগীর একজন হয়েছিলেন।

Advertisement
Tags :
Advertisement