OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'রাজনৈতিক ধান্দাবাজি ছিল প্রমাণিত', অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে আক্রমণ অধীরের

07:47 PM Mar 05, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: মনে হচ্ছে একটা গোপন সমঝোতা ছিল। বিচারপদ ছাড়বার আগে একটা লেনাদেনা গল্প ছিল।আমি বিচার প্রক্রিয়া ছাড়বো, বিজেপি দলে যোগ দেবো, পরিবর্তে আমাকে এই এই দিতে হবে। একটা লেনাদেনার বিষয় ছিল। এখন বুঝতে পারছি কেন বিজেপি তাকে দলে নিতে এত তাড়াহুড়ো করছে। মঙ্গলবার হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে এই মন্তব্য করেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী(Adhir Ranjan Chowdhury)।

তিনি বলেন, এক মাস যেতে দিন এরপর মাননীয় প্রাক্তন বিচারপতি টের পাবেন রাজনীতিতে কত ধানে কত চাল। এতদিন তো তিনি টেবিলের অপরপ্রান্তে বসে যখন খুশি আইনজীবী পুলিশ সকলকে ধমক দিয়েছেন। এবার তিনি বুঝতে পারবেন রাজনীতিতে টিকে থাকা কত কঠিন। তখন তিনি হাবুডুবু খাবেন আর বলবেন 'ছেড়ে দে মা কেঁদে বাঁচি'। আমি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের(Avijit Gangapadhay) ভবিষ্যৎ প্রসঙ্গে আগাম ভবিষ্যৎ বাণী করে দিলাম। মঙ্গলবার কলকাতায় এই দাবি করেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। সাংবাদিক সম্মেলনে জয় রাম রমেশের প্রসঙ্গ টেনে কংগ্রেস দলের সমালোচনা প্রসঙ্গে অধীর বাবু বলেন, উনি( অভিজিৎ গঙ্গোপাধ্যায়) রাতে আইনের বই পত্র ঘেঁটে পড়ে জয় রাম রমেশ কত বড় ব্যক্তি সেটা আগে জানুন।

বিজেপি দলের প্রসঙ্গ টেনে অধীর বাবু বলেন, অভিজিৎ গঙ্গোপাধ্যায় যে দলে গেছেন সেই দলে একসময় কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনকে ওই দল কি হাল করেছে, কিভাবে তাকে তাড়িয়েছে তা সবাই জানে। লাল কৃষ্ণ আদবানি থেকে মুরলী মনোহর যোশীরা রাম মন্দির উদ্বোধনে আমন্ত্রণ পত্র পান নি। অথচ তারাই রাম মন্দির আন্দোলনে নেতৃত্ব দিয়েছিলেন।

Tags :
Adhir On Avijit GangopadhayAdhir ranjan chowdhury
Next Article