For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

৬ ঘন্টা ধরে লাগেজের অপেক্ষায় হিথ্রো বিমানবন্দরে আটকে রয়েছেন অদিতি

হাই সেখানে, আমরা জানতে পেরে দুঃখিত যে আপনার লাগেজ আসতে দেরি হয়েছে, যেহেতু এয়ারলাইনস তাদের নিজস্ব গ্রাউন্ডস টিম এবং ব্যাগেজ হ্যান্ডলার নিয়োগ করে, হিথ্রো-এর লাগেজ হ্যান্ডলিং প্রক্রিয়ার উপর কোনও নিয়ন্ত্রণ নেই।
03:39 PM Jun 26, 2024 IST | Susmita
৬ ঘন্টা ধরে লাগেজের অপেক্ষায় হিথ্রো বিমানবন্দরে আটকে রয়েছেন অদিতি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সেলিব্রিটিদের বিমানবন্দরে বা বিমানে বিপাকে পড়ার ঘটনা নতুন নয়। মাঝে মধ্যেই বিমানবন্দরে তারকাদের অগ্নিপরীক্ষার কথা শোনা যায়। যাই হোক, বলিউড ও দক্ষিণী অভিনেত্রী অদিতি রাও হায়দারি, যিনি বর্তমানে তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ 'হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার'-এর সাফল্য উপভোগ করছেন। ২৩ জুন ঘনিষ্ঠ বন্ধু সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবালের বিয়েতেও বাগদত্তা সিদ্ধার্থের সঙ্গে উপস্থিত ছিলেন অদিতি। যাই হোক, সম্প্রতি লন্ডনের হিথ্রো বিমান বন্দরে মারাত্মক অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি। বিষয়টি সম্পর্কে তিনি ইনস্টাগ্রামে খোলাখুলি জানিয়েছেন।

Advertisement

বুধবার অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে লিখেছেন, হিথ্রো বিমানবন্দরে নিজের লাগেজের জন্য প্রায় পাঁচ ঘণ্টারও বেশি সময় অপেক্ষা করতে হয়েছিল অদিতি কে। তিনি যে অসুবিধার সম্মুখীন হয়েছিলেন সে সম্পর্কে বলেছেন, 'সবচেয়ে খারাপ' অভিজ্ঞতা। তিনি কারুর সাহায্য তো পাননি, উল্টে বিমানবন্দরের কর্মকর্তারা তাকে তার লাগেজ পাওয়া জন্যে এয়ারলাইনের সঙ্গে যোগাযোগ করতে বলেছিলেন। যা কিনা রীতিমতো অস্বস্তিকর! অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে, খালি লাগেজ বেল্টের একটি ছবি শেয়ার করে লিখেছেন, "#Heathrow chaos x 10000. খালি লাগেজ বেল্টে 2 ঘন্টা! @heathrow_airport Worst।" সঙ্গে রাগান্বিত মুখের ইমোজি। তবে তাঁর এমন অভিযোগের প্রতিক্রিয়া জানিয়ে, বিমানবন্দরের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তাকে একটি দীর্ঘ টেক্সট বার্তা পাঠিয়েছিলেন। যেখানে তাঁরা তাকে লাগেজের জন্য এয়ারলাইন্সের সঙ্গে যোগাযোগ করতে বলে। বার্তাটিতে লেখা ছিল, "হাই সেখানে, আমরা জানতে পেরে দুঃখিত যে আপনার লাগেজ আসতে দেরি হয়েছে, যেহেতু এয়ারলাইনস তাদের নিজস্ব গ্রাউন্ডস টিম এবং ব্যাগেজ হ্যান্ডলার নিয়োগ করে, হিথ্রো-এর লাগেজ হ্যান্ডলিং প্রক্রিয়ার উপর কোনও নিয়ন্ত্রণ নেই। তাই আমরা আপনার নির্বাচিত এয়ারলাইন্সের সঙ্গে যোগাযোগ করার পরামর্শ দেব। আরও তথ্য, আপনি আমাদের ওয়েবসাইটের তথ্য ব্যবহার করে আপনার বিমান সংস্থার সঙ্গে যোগাযোগ করতে পারেন।"

Advertisement

অদিতি সেই চ্যাটের একটি স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন, "হিথ্রো তাদের হাত উঠিয়ে নিয়েছে।" অদিতি আরও জানিয়েছেন যে, ছয় ঘন্টা পরেও সে তার লাগেজ পায়নি। এদিকে, কাজের ফ্রন্টে, অদিতি বর্তমানে হীরামান্দি: দ্য ডায়মন্ড বাজারের সাফল্যে ভাসছেন, যেখানে তিনি বিবোজানের ভূমিকায় অভিনয় করেছিলেন। তিনি দিল্লি 6 এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন, যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সোনম কাপুর এবং অভিষেক বচ্চন। পরে, তিনি লন্ডন, প্যারিস, নিউইয়র্ক, মার্ডার 3, ওয়াজির এবং পদ্মাবত সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছিলেন।তাকে পরবর্তীতে লায়নেস এবং গান্ধী টকসের মতো ছবিতে দেখা যাবে। যদিও আনুষ্ঠানিকভাবে এখনও কিছু ঘোষণা করা হয়নি।

Advertisement
Tags :
Advertisement