OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হৃদরোগে আক্রান্ত হয়ে কোমায় নীল ছবির নায়িকা এমিলি উইলস

ই ঘটনার ঠিক একদিন পর আরও একটি পর্ণ নায়িকার অসুস্থতার খবর প্রকাশ্যে এসেছে। প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তারকা এমিলি উইলিস, সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়েছেন।
03:52 PM Mar 11, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: পর্ণইন্ডাস্ট্রিতে একের পর এক দুর্যোগ। গতকালই খবরে এসেছিল যে, মাত্র ২৬ বছর বয়সে মারা গিয়েছেন জনপ্রিয় নীল ছবির নায়িকা সোফিয়া লিওনি। আত্মহত্যা করেছেন অভিনেত্রী। তাঁর মৃত্যুর খবরটি ১০ দিন পর প্রকাশ্যে এনেছেন তাঁর সৎ বাবা। এর আগেও আরও একজন প্রাপ্তবয়স্ক ছবির হিরোইনের আত্মহত্যার খবর এসেছিল। সেটাও প্রচণ্ড মর্মান্তিক। তবে সোফিয়ার শেষকৃত্য সম্পন্ন করার জন্যে আর্থিক তহবিলের ব্যবস্থা করা হয়েছে তাঁর পরিবারের তরফ থেকে।

এই ঘটনার ঠিক একদিন পর আরও একটি পর্ণ নায়িকার অসুস্থতার খবর প্রকাশ্যে এসেছে। প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তারকা এমিলি উইলিস, সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি কোমায় এবং ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন। ২৫ বছর বয়সী এই অভিনেতার অবস্থা এখন রীতিমতো আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। মার্কিন সংবাদমাধ্যম TMZ রিপোর্ট অনুসারে, তাঁর পরিবার ভক্তদের তাঁর সুস্থতার প্রার্থনা করতে বলেছেন। তবে জানা গিয়েছিল, ওষুধের ওভারডোজের কারণেই অভিনেত্রী কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হয়েছেন।

কিন্তু তাঁর বাবা মাইকেল উইলিস বিষয়টি খারিজ করে বলেছেন, এমিলির টক্সিকোলজি পরীক্ষা নেগেটিভ এসেছিল। তাই তাঁর ওজন দ্রুতহারে কমছিল। এমিলি উইলিস তার হার্ট অ্যাটাকের আগে আট দিন পুনর্বাসনে কাটিয়েছিলেন। এমিলির ভাই, মাইকেল, এমিলির চিকিৎসা ব্যয় বহন করার জন্য GoFundMe-এ একটি প্রচারাভিযান শুরু করেছিলেন, এবং তহবিলের ব্যবস্থা করেছেন। যে তহবিলগুলি এমিলির শরীরের পুনরুদ্ধারে উল্লেখযোগ্যভাবে সহায়তা করবে। যাই হোক, শারীরিক এই অবনতির জন্য এমিলি দুই বছর আগে প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র শিল্প থেকে অবসর নিয়েছিলেন। এমিলির ইনস্টাগ্রামে ২০ লাখের বেশি অনুরাগী রয়েছে।

Tags :
emily wills
Next Article