For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

২৬ বছরেই সব শেষ, আত্মঘাতী নীল ছবির নায়িকা সোফিয়া লিওন

রোমেরো GoFundMe-তে লিখেছেন, 'তার মা এবং পরিবারের পক্ষ থেকে, আমরা ভারী হৃদয়ের সঙ্গে আমাদের প্রিয় সোফিয়ার মৃত্যুর খবরটি জানাচ্ছি। সোফিয়ার মৃত্যুতে ও শোকস্তব্ধ তার পরিবার এবং বন্ধুদেরা।
10:50 AM Mar 10, 2024 IST | Sushmitaa
২৬ বছরেই সব শেষ  আত্মঘাতী নীল ছবির নায়িকা সোফিয়া লিওন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ফের অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া। চলতি বছরের শুরু থেকেই একাধিক প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তারকা মারা গিয়েছেন। আর সবটাই আত্মহত্যার ঘটনা। বিনোদন ইন্ডাস্ট্রির একটি বিশাল অংশ হল অ্যাডাল্ট চলচ্চিত্র। বিশ্বের অসংখ্য মানুষ অ্যাডাল্ট ফিল্মের দর্শক। তাই এই ইন্ডাস্ট্রির তারকাদের সমাজের চোখে তেমন সুখ্যাতি না থাকলেও তাঁদের দেখতে কোটি কোটি মানুষের ভিড় জমছে অ্যাডাল্ট ওয়েব সাইট গুলিতে। জানা গিয়েছে, এই ইন্ডাস্ট্রির অভিনেত্রীদেরও কাস্টিং কাউচের শিকার হতে হয়।

Advertisement

সেই অত্যাচার সহ্য করতে না পেরেই মরার সিদ্ধান্ত নেন তাঁরা। যাই হোক, সূত্রের খবর, মার্চ মাসের শুরুতেই নিজের অ্যাপার্টমেন্ট থেকেই অচৈতন্য অবস্থায় উদ্ধার হন জনপ্রিয় পর্ণস্টার সোফিয়া লিওন(Adult Star Sophia Leone)। মাত্র ২৬ বছর বয়সে মেয়ের মৃত্যুর খবর শনিবার নিশ্চিত করেন সোফিয়ার সৎ বাবা মাইক রোমেরো। ১ মার্চ মার্কিন যুক্তরাষ্ট্রে সোফিয়াকে তাঁর অ্যাপার্টমেন্ট থেকে অবচেতন অবস্থায় পাওয়া গিয়েছে। বর্তমানে তাঁর শেষকৃত্যের জন্যে আর্থিক সহায়তা চেয়েছেন তাঁর পরিবার। রোমেরো GoFundMe-তে লিখেছেন, "তার মা এবং পরিবারের পক্ষ থেকে, আমরা ভারী হৃদয়ের সঙ্গে আমাদের প্রিয় সোফিয়ার মৃত্যুর খবরটি জানাচ্ছি। সোফিয়ার মৃত্যুতে ও শোকস্তব্ধ তার পরিবার এবং বন্ধুদেরা। সোফিয়ার মৃত্যুর পর তাঁর পরিবার আর্থিক বোঝার সম্মুখীন হয়েছে, যার জন্য তারা প্রস্তুত ছিল না।"

Advertisement

তবে সোফিয়ার মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়, সেই সম্পর্কে স্থানীয় পুলিশের তদন্ত এখনও চলছে। সোফিয়ার মডেলিং এজেন্সি, ১০১ মডেলিংও এই খবরটি নিশ্চিত করে বলেছে যে, "আমাদের প্রিয় সোফিয়া লিওনের অকাল এবং মর্মান্তিক মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তবে তিনি আত্মহত্যা করে মারা যাননি এবং তার মৃত্যু একটি "হোম ইনভেসন হোমিসাইড"।সোফিয়া লিওন মাত্র ১৮ বছর বয়সে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন। তাঁর জন্ম ১৯৯৭ সালের ১০ জুন, মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে। জানা গিয়েছে, তিনি তাঁর চলচ্চিত্র পিছু ১ মিলিয়ন ডলার পারিশ্রমিক নিতেন।

Advertisement
Tags :
Advertisement