For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বৃষ্টি ভেস্তে দিতে পারে বাবরদের শেষ আটে ওঠার স্বপ্ন

08:02 PM Jun 13, 2024 IST | Sundeep
বৃষ্টি ভেস্তে দিতে পারে বাবরদের শেষ আটে ওঠার স্বপ্ন
Advertisement

নিজস্ব প্রতিনিধি, নিউইয়র্ক: আগামী রবিবার টি টোয়েন্টি বিশ্বকাপের শেষ আটে ওঠার লড়াইয়ে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ‘ডু অর ডাই’ ম্যাচে মাঠে নামার কথা পাকিস্তানের। কিন্তু বাবর আজমদের বিশ্বকাপের শেষ আটে ওঠার স্বপ্ন ভেস্তে দিতে পারে বৃষ্টি। কেননা, আগামী এক সপ্তাহ ধরে লডারহিলে ভারী বৃষ্টি হবে। এমনকি ওই বৃষ্টির ফলে বন্যা পরিস্থিতিও তৈরি হতে পারে। বৃষ্টির ফলে ম্যাচ ভেস্তে গেলে এক পয়েন্ট পেয়েই সন্তুষ্ট থাকতে হবে বাবরদের। সেক্ষেত্রে মার্কিন যুক্তরাষ্ট্র শেষ আটে উঠে যাবে।

Advertisement

চলতি বিশ্বকাপে লডারহিলের সেন্ট্রাল বোয়ার্ড পার্কের স্টেডিয়ামে চারটি ম্যাচ হওয়ার কথা। ফুটবল ম্যাচ আয়োজনের অভিজ্ঞতা থাকলেও এবারেই প্রথম আইসিসি’র কোনও প্রতিযোগিতার ম্যাচ আয়োজনের দায়িত্ব পেয়েছিল সেন্ট্রাল বোয়ার্ড পার্ক কর্তৃপক্ষ। কিন্তু বৃষ্টির জন্য লডারহিলের যথেষ্টই কুখ্যাতি রয়েছে। গতকাল বুধবার প্রবল বৃষ্টির কারণে শ্রীলঙ্কা-নেপাল ম্যাচ ভেস্তে গিয়েছিল। আর ওই ম্যাচ ভেস্তে যাওয়ায় কপাল পুড়েছিল ওয়ানিন্দু হাসারঙ্গাদের। শেষ আটে ওঠার স্বপ্ন শেষ হয়ে গিয়েছে।

Advertisement

আগামিকাল শুক্রবার দক্ষিণ ফ্লোরিডার লডারহিলে মুখোমুখি হওয়ার কথা ‘এ’ গ্রুপে থাকা মার্কিন যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ডের। ওই ম্যাচে আমেরিকা জিতলেই বিশ্বকাপ থেকে বাবর আজমদের বিদায় নিশ্চিত হয়ে যাবে। আর অ্যারন জোনসরা বড় রানের ব্যবধানে  হারলে পাকিস্তানের শেষ আটে যাওয়ার সম্ভাবনা থাকবে। কিন্তু লডারহিলে যদি শুক্রবার আয়ারল্যান্ড ও মার্কিন যুক্তরাষ্ট্র ম্যাচ ভেস্তে যায় তাহলে এক পয়েন্ট পাওয়ার সুবাদে শেষ আটে পৌঁছে যাবেন অ্যারন জোনসরা। সেক্ষেত্রে রবিবার আয়ারল্যান্ডের বিরুদ্ধে বাবরদের ম্যাচ কার্যত নিয়মরক্ষার লড়াই হয়ে যাবে।

Advertisement
Tags :
Advertisement