OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

১২ দিন মৃত্যুর সঙ্গে লড়াই শেষ, না ফেরার দেশে অভিনেত্রী আভেরি চৌড়ে

একসময় তাঁর প্রতিভাই তাঁকে ইন্ডাস্ট্রিতে জায়গা করে দিয়েছে। নিজের অভিনয়ের দৌলতে নজর কেড়েছেন সকলের। কেবল থিয়েটার কর্মী বা অভিনেত্রী হিসেবে নয়, তাঁর রেডিওতে করা কিছু কাজও মন ছুঁয়েছে দর্শকদের।
11:08 AM Apr 02, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: বাংলা বিনোদন ইন্ডাস্ট্রিতে আবারও শোকের ছায়া। টানা ১২ দিন মৃত্যুর সঙ্গে লড়াইয়ের পর হার মানলেন জনপ্রিয় থিয়েটারশিল্পী আভেরি চৌড়ে। তিনি একাধারে থিয়েটারকর্মী, অভিনেত্রী ও দূরদর্শনের প্রাক্তন সংবাদ পাঠিকা ছিলেন। বেশ কিছুদিন আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন আভেরি চৌড়ে। চিকিৎসকদের চেষ্টা সত্ত্বেও শারীরিক অবস্থার অবনতি ঘটে তাঁর। সোমবার প্রয়াত হয়েছেন শিল্পী। তাঁর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী-বিদীপ্তা চক্রবর্তী। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন বলে সূত্রের খবর। বয়স্কজনিত রোগে ভুগছিলেন।

দুজন অভিনেত্রীই তাঁদের ফেসবুক পেজে আভেরি চৌড়ের মৃত্যুর খবর জানিয়েছেন। একসময় তাঁর প্রতিভাই তাঁকে ইন্ডাস্ট্রিতে জায়গা করে দিয়েছে। নিজের অভিনয়ের দৌলতে নজর কেড়েছেন সকলের। কেবল থিয়েটার কর্মী বা অভিনেত্রী হিসেবে নয়, তাঁর রেডিওতে করা কিছু কাজও মন ছুঁয়েছে দর্শকদের। দূরদর্শনে তাঁর কণ্ঠের অগণিত ভক্ত রয়েছে। একটা সময় দেশ-বিদেশের নানা খবর দর্শকদের হাতের মুঠোয় তুলে দিতেন তিনি। তাঁর সংবাদ পাঠ মন ছুঁয়ে যেত সকলের। স্বাভাবিকভাবেই তাঁর মৃত্যু ইন্ডাস্ট্রির ব্যাপক ক্ষতি।

তাঁর মৃত্যুর খবর জানিয়ে অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, ‘সমুখে শান্তি পারাবার... কিছুতেই এ মেনে নেওয়া যায় না। কত স্মৃতি ঝুম দি। তবু ভালো থেকো। খুব খুব মনে পড়বে তোমায়।’ সঙ্গে কয়েকটি ছবিও ভাগ করে নিয়েছেন তিনি আভেরির সঙ্গে। সবসময় নারীর স্বাধীনতা, অধিকার, নিয়ে কথা বলতেন আভেরি চৌড়ে তাই তাঁর মৃত্যু ইন্ডাস্ট্রিতে বিশাল ক্ষতি। 

Tags :
averee chourey
Next Article