For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'২০২৬ সাল পর্যন্ত আমার রাজনৈতিক দল কোনও নির্বাচনে লড়বে না', হুঁশিয়ারি বিজয়ের

তাই আমাদের দল ১০ জুলাই বিক্রভান্দি বিধানসভা উপনির্বাচনে কোনও রাজনৈতিক দলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে না এবং উপনির্বাচনে কোনো দলকে সমর্থন করবে না।
02:32 PM Jun 18, 2024 IST | Susmita
 ২০২৬ সাল পর্যন্ত আমার রাজনৈতিক দল কোনও নির্বাচনে লড়বে না   হুঁশিয়ারি বিজয়ের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গতবছর থেকেই জল্পনায় ছিল যে, দক্ষিণী সুপারস্টার থালাপথি বিজয় কয়েক বছরের জন্যে অভিনয় থেকে বিরতি নিচ্ছেন। তিনি নিজের রাজনৈতিক দল গঠন করছেন। ২০২৬ সালে তাঁর দল তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে অংশ প্রতিদ্বন্দ্বিতা করবেন। অবশেষে চলতি বছরেই জল্পনার অবসান হয়েছে। ফেব্রুয়ারিতে নিজের রাজনৈতিক দল তামিজহাগা ভেত্রি কাজগাম (TVK) -এর ঘোষণা করেন। এরপর থেকেই শোনা যাচ্ছে, ২০২৬-এর আগেই হয়তো অভিনেতা কোনও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। কিন্তু সদ্য শেষ হওয়া লোকসভা নির্বাচনে তাঁর দল অংশ নেয়নি। এরপর শোনা গিয়ে ছিল যে, আগামী ১০ জুলাই বিক্রভান্দি উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে তাঁর দল। কিন্তু এই গুজবও মিথ্যা। প্রথমত অভিনেতা এখনও তাঁর ছবির কাজগুলি শেষ করেননি। আর দ্বিতীয়ত অভিনেতার দল স্পষ্ট জানিয়ে দিয়েছে যে, ২০২৬ সালের বিধানসভা নির্বাচন পর্যন্ত তিনি এবং তাঁর দল কোনও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে না। বিজয় নিজের প্রতিষ্ঠার সময়ই তা দলকে স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন। দলটি মঙ্গলবার জানিয়েছে তাদের এই মূহুর্তে লক্ষ্য শুধুমাত্র জনগণের সেবা করা।

Advertisement

থালাপথি বিজয় তামিল ইন্ডাস্ট্রির সবথেকে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা। তাঁর বিশাল ফ্যানবেসও রয়েছেন গোটা দেশজুড়ে। মঙ্গলবার TVK সাধারণ সম্পাদক এন বুসি আনন্দ একটি অফিসিয়াল বিবৃতিতে জানিয়েছে যে, ২ ফেব্রুয়ারি পার্টির সূচনার সময়ে দলের রাজনৈতিক অবস্থান স্পষ্টভাবে ব্যাখ্যা করেছিলেন থালাপথি বিজয়। তাই আমাদের দল ১০ জুলাই বিক্রভান্দি বিধানসভা উপনির্বাচনে কোনও রাজনৈতিক দলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে না এবং উপনির্বাচনে কোনো দলকে সমর্থন করবে না। আমাদের দলের সভাপতি বিজয়ের নির্দেশে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।আমাদের দলীয় প্রধান (বিজয়) ইতিমধ্যেই ঘোষণা করেছেন যে ২০২৬ সালের বিধানসভা নির্বাচনে জয়ী হওয়াই আমাদের প্রাথমিক লক্ষ্য। শিগগিরই অনুষ্ঠিতব্য দলের প্রথম সম্মেলনে তিনি দলের আদর্শ ও বাস্তবায়নের কর্মসূচি ঘোষণা করবেন।"

Advertisement

সুতরাং, দলটি ২০২৬ সালের বিধানসভা নির্বাচনের প্রস্তুতির জন্য তামিলনাড়ু জুড়ে অভ্যন্তরীণ কাঠামোগত উন্নয়ন এবং জনসাধারণের প্রচারে নিযুক্ত হবে। অতএব, আমরা আনুষ্ঠানিকভাবে বলেছি যে তামিলগা ভেত্রি কাজগাম অন্তর্বর্তী সময়ে স্থানীয় সংস্থা নির্বাচন সহ কোনো নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে না। দলটি বিক্রভান্দি বিধানসভা উপনির্বাচনে অংশ নেবে না এবং কোনও দলকে সমর্থন করবে না। আমাদের প্রধান প্রতিদ্বন্দ্বী হবে, AIDMK এবং ডিএমডিকে। যদিও তাঁরা ঘোষণা করেছে যে তারা ১০ জুলাইয়ের উপ-নির্বাচন বয়কট করবে।" ডিএমকে, পিএমকে এবং নাম তামিলর কাচি উপনির্বাচনের জন্য প্রার্থী ঘোষণা করেছে। আসলজ এই বছরের এপ্রিলে ডিএমকে বিধায়ক এন পুগাজেন্থির মৃত্যুর জন্যে এই অঞ্চলে উপ-নির্বাচন হবে।

Advertisement
Tags :
Advertisement