For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

‘সেলিব্রিটি ক্রিকেট লিগে’ বাংলার জয়, যীশুকে চায়ের আমন্ত্রণ মমতার  

03:29 PM Mar 23, 2024 IST | Srijita Mallick
‘সেলিব্রিটি ক্রিকেট লিগে’ বাংলার জয়  যীশুকে চায়ের আমন্ত্রণ মমতার  
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ দীর্ঘ ১০ বছর প্রতীক্ষার পর প্রথমবার সেলিব্রিটি ক্রিকেট লিগ চ্যাম্পিয়ন   বেঙ্গল টাইগার্স।  গত ১৭ মার্চ  কর্ণাটক বুলডোজারকে ১০ রানে হারিয়ে জয়ী হন টলিউড অভিনেতা যীশু সেনগুপ্ত। তাদের এই জয়ী গোটা বাংলার মানুষ গর্বিত হয় ।  জাতীয়স্তরে বাংলার অভিনেতাদের এই সাফল্যে শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে শুধু শুভেচ্ছাই নয় আজ বেঙ্গল টাইগার্স দলের  অধিনায়ক যীশু সেনগুপ্তকে চায়ের আমন্ত্রণ জানিয়েছেন মুখ্যমন্ত্রী ।

Advertisement

নবান্নের তরফে জানা গিয়েছে, শনিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ মুখ্যমন্ত্রীর বাসভবন অর্থাৎ  ৩০বি হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাড়িতে বসবে চায়ের আসর। সেখানে উপস্থিত থাকবে টলি পাড়ার একাধিক তারকারা। একথায় লোকসভা নির্বাচনের আগে যতই প্রচারের চাপ থাকুক না কেন আজ বিকেলের চাঁদের হাট বসতে চলেছে মুখ্যমন্ত্রীর বাড়িতে।

Advertisement

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি শুরু হয় 'সেলিব্রিটি ক্রিকেট লিগ'।  চলতি বছর   ম্যাচে প্রথম থেকেই ভাল খেলছিল বেঙ্গল টাইগার্স।   ১৭ মার্চ ফাইনালের ‘বেঙ্গল টাইগার্স’ মুখোমুখি হয় 'কর্ণাটক বুলডোজার' যারা দু-বারের চ্যাম্পিয়ন দল। তবে কর্ণাটককে ১২ রানে হারায় যীশুর বাংলার দল।  ২০১২ সালে ডেবিউর পর এই প্রথমবার সিসিএলের ট্রফি জিতল 'বেঙ্গল টাইগার্স'। আর এই জয়লাভের পরেই ট্রফি নিয়ে মাঠেই উৎসব শুরু করে দেয় যিশু,জ্যামি,সৌরভরা। এবারের টুর্নামেন্টে 'বেস্ট ব্যাটসম্যান অফ দ্য ফাইনাল'-এর ট্রফি পান বাংলার রাহুল মজুমদার। 'প্লেয়ার অফ দ্য ফাইনাল' হন জ্যামি বন্দ্যোপাধ্যায়। 'ম্যান অফ দ্য সিরিজ'-এর শিরোপাও পান রাহুল মজুমদার। 

Advertisement
Tags :
Advertisement