OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মোদির সভায় এসেই চুমুক ‘তাড়ি’র ভাঁড়ে, মুখ পুড়ছে পদ্মের

‘তাড়ি’র ভাঁড়ে চুমুক দিচ্ছেন নরেন্দ্র মোদির সভায় আসা বিজেপির অন্ধ ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ছড়িয়ে পড়তেই কার্যত মুখ পুড়ছে পদ্মের।
03:42 PM Mar 02, 2024 IST | Koushik Dey Sarkar
Courtesy - Google

নিজস্ব প্রতিনিধি: এ কি দশা বিজেপি(BJP)! তোমার হৃদযন্ত্র নরেন্দ্র মোদির(Narendra Modi) সভায় আসা অন্ধ ভক্তেরা(Supporters) কিনা সভা সেরেই চুমুক দিচ্ছে ‘তাড়ি’র ভাঁড়ে। হ্যাঁ এই ছবিই এদিন দেখা গেল নদিয়া জেলার সদর শহর কৃষ্ণনগরের(Krishnanagar) বুকে। এখানে এদিন অর্থাৎ ২ মার্চ ছিল মোদির সভা। সেই সভাতে ভাল ভিড়ও হয়েছিল। কিন্তু সেই সভার মাঝেই দেখা গেল সভাস্থলের পাশেই থাকা চার্চগলিতে দেদারে বিক্রি হচ্ছে দেশী মদ ‘তাড়ি’(Taree)। আর সেই ‘তাড়ি’র ভাঁড়ে চুমুক দিচ্ছেন সভায় আসা বিজেপির অন্ধ ভক্তরা। সেই ছবি সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যমের হাতে আসতে বিন্দুমাত্র সময় লাগেনি। ছবি ছড়িয়ে পড়তেই কার্যত মুখ পুড়ছে পদ্মের। বিজেপি বিরোধীদের দাবি, সভায় লোক হবে না বুঝে ‘তাড়ি’র লোভ দেখিয়ে সভায় লোক এনেছিল পদ্মপার্টি। তবে গোটা বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছে বঙ্গ বিজেপি নেতৃত্ব।

জানা গিয়েছে, গতকাল হুগলি জেলার আরামবাগে সভা করেছিলেন মোদি। কিন্তু সেই সভায় ভিড় সেই অর্থে জমাটই বাঁধেনি। মেরেকেটে তা হাজার ৫০’র কাছাকাছি ছিল। যদিও সভায় ২ লক্ষ মানুষ আনার টার্গেট ঠিক করে দিয়েছিল বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। কিন্তু সভা সেভাবে জমাট না বাঁধায় প্রশ্নের মুখে পড়তে হয়েছে বঙ্গ বিজেপি নেতৃত্বকে। এরপরেই এদিন কৃষ্ণনগরের বুকে জমজমাট ভিড়ের ছবি যে মুহুর্তে বঙ্গ বিজেপির অস্বস্তি কাটিয়ে তুলতে শুরু করেছিল সেই সময়েই তাঁদের মুখ পুড়িয়ে দিল ‘তাড়ি’তে চুমুক দেওয়ার ঘটনা। শহরের চার্চের গলিতে নেই নেই করে এদিন জন সতেরো আর সভাস্থলের এদিক ওদিক করে আরও জন কুড়ি মানুষ তাড়ি নিয়ে বসেছিলেন। এদিন মোদির সভা শেষ হতেই সবারই তাড়ির কলসি শেষ। তাড়ি বিক্রেতাদের দাবি মোদির সভা থেকে আসা বিজেপির লোকজন লাইন দিয়ে খেয়ে গিয়েছে। এক একজন ৩-৪ গ্লাস করেও খেয়েছে। আর সেই সব ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়াতে যা মুখ পোড়াচ্ছে বিজেপির।

Tags :
BJPKrishnanagarNarendra modiSupportersTaree.
Next Article