OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দিশা ভাকানি বাদ, 'তারক মেহতা'-র নতুন 'দয়াবেন' ঐশ্বর্য শর্মা

এদিকে আবার জল্পনা চলছে অভিনেত্রী ঐশ্বর্য শর্মা এবার দয়াবেনের চরিত্রে অভিনয় করবেন। দিশার চটিটে গলাবেন ঐশ্বর্য শর্মা। এদিকে দিশা ভাকানি দয়াবেন চরিত্রে অভিনয় করে বিখ্যাত হয়েছিলেন।
01:20 PM Jan 18, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: অপেক্ষার অবসান! নায়িকা বদল হচ্ছে কী তবে! আইকনিক দয়াবেনের ভূমিকায় এবার কী তবে অভিনেত্রী ঐশ্বর্য শর্মা? এই মূহুর্তে টিভি ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন ধরে চলা সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল, 'তারক মেহতা কা উল্টা চশমা' ধারাবাহিক। শুধু জনপ্রিয়তা নয়, এই সিরিয়াল টি নিয়েও কম বিতর্ক নেই। কিন্তু তবুও দুর্দান্ত জনপ্রিয় এই ধারাবাহিক। টাকা ১৪ বছর ধরে সাব টিভির পর্দায় রাজ করছে এই ধারাবাহিক। যদিও বর্তমানে প্রযোজকের সঙ্গে মনোমালিন্য, বকেয়া না মেটানো, এমনকি শ্লীলতাহানির অভিযোগ দিয়ে একাধিক অভিনেত্রী সিরিয়াল থেকে বেরিয়ে গিয়েছেন।

বিশেষ করে, এই সিরিয়ালের দুটি আইকনিক চরিত্র দয়াবেন এবং জেঠালালের চরিত্রেও পড়েছে ভাঙন। জেঠালালের ভূমিকায় দিলীপ যোশী সিরিয়ালে টিকে থাকলেও দয়াবেন তথা দিশা ভাগনানি অনেক আগেই সরে গিয়েছেন। সিরিয়ালে তাঁর অদ্ভুত চরিত্র, কন্ঠ এবং জেঠালালের সঙ্গে তাঁর রসায়ন হয়তো কারুর পক্ষে করা সম্ভব নয়! তাই দর্শকরা চেয়েছিলেন দিশা ভাগনানি আবার ফিরে আসুক, কিন্তু তিনি আর ফিরবেন না। গলায় ক্যান্সার তাঁর। এদিকে আবার জল্পনা চলছে অভিনেত্রী ঐশ্বর্য শর্মা এবার দয়াবেনের চরিত্রে অভিনয় করবেন। দিশার চটিটে গলাবেন ঐশ্বর্য শর্মা। এদিকে দিশা ভাকানি দয়াবেন চরিত্রে অভিনয় করে বিখ্যাত হয়েছিলেন। নিজের চরিত্র দিয়ে প্রতিটি ঘরে ঘরেই আলাদা পরিচয় তৈরি করেছিলেন।

তবে তিনি দ্বিতীয় সন্তানের জন্মের সময় সেই যে ছুটি নিলেন, তারপর থেকে তাঁকে আর শোতে দেখা যায়নি। শোনা গিয়েছে, নির্মাতারা নতুন দয়াবেনের জন্যে ঐশ্বর্য শর্মাকে অনুরোধ করেছেন। যিনি বিগ বসের পর থেকে খ্যাতির জোয়ারে ভাসছেন। সম্প্রতি বিগ বস খ্যাত ঐশ্বর্য এবং নীল একটি লাইভ করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে এক ভক্ত ঐশ্বরিয়াকে দয়াবেনকে অনুকরণ করতে বলেন। আর দুর্দান্তভাবে তিনি দিশা ভাকানিকে নকল করেন, এরপরেই ভক্তরা ভেবে বসেন যে, পরবর্তী দয়াবেন তিনিই। এর আগে ঐশ্বর্যকে 'ঘুম হ্যায় কিসি কে পেয়ার' সিরিয়ালে পাখি চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল, সেখান থেকে নীল ভাটের সঙ্গে তাঁর প্রেম। এরপরেই বিয়ে করেন তাঁরা।

Tags :
disha bhakani
Next Article