For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জয়ার পর এবার টলিউডের 'ধন্যি মেয়ে' দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

উত্তম কুমারের ভূমিকায় অভিনয় করবেন অভিনেতা সৌম্য বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রীর বিপরীতে ‘বগলা’ চরিত্রে অভিনয় করবেন সুমিত কুণ্ডু। ‘ধন্যি মেয়ে’ ছবিতে সাবিত্রি চট্টোপাধ্য়ায়ের চরিত্রটি করছেন বিন্দিয়া ঘোষ।
06:06 PM May 28, 2024 IST | Susmita
জয়ার পর এবার টলিউডের  ধন্যি মেয়ে  দেবলীনা  তাহলে উত্তমকুমার কে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বড় পর্দায় ‘ধন্যি মেয়ে’ ছবিটির কথা বোধহয় সবার মনে আছে! যে চরিত্রে অভিনয় করে এখনও দর্শকদের মনে নিজের জায়গা বানিয়ে রেখেছেন কিংবদন্তি অভিনেত্রী জয়া ভাদুরী। ছবিতে তাঁর চরিত্রের নাম ছিল, মনসা। যিনি পর্দায় দুর্দান্ত অভিনয় করে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছিলেন। যে চরিত্রে জয়া বচ্চনকে ছাড়া এখনও ভাবাই যায়না। এবার সেই চরিত্রেই দেখা যেতে পারে টলিউড অভিনেত্রী দেবলীনা দত্তকে। এবার জয়ার জুতোয় পা রাখতে চলেছেন টলি ডিভা। কি ভাবছেন তো, তবে কী ‘ধন্যি মেয়ে ২’ ছবি তৈরি হচ্ছে? হ্যাঁ, হ্যাঁ, ঠিক ধরেছেন। তবে পর্দায় নয় মঞ্চে। কিন্তু একটা প্রশ্ন, তাহলে মহানায়ক উত্তম কুমারের ভূমিকায় কে অভিনয় করবেন? এবার মঞ্চে হতে চলা ‘ধন্যি মেয়ে’ নাটকে মনসা চরিত্রে অভিনয় করবেন দেবলীনা।

Advertisement

বাংলা সিনেপ্রেমীদের চোখে এই ছবির মাধ্যমে উত্তম ও জয়ার দুরন্ত কমেডি এখনও তাজা। বেশ জনপ্রিয় হয়েছিল ছবিটি। মুম্বই থেকে বাংলা ছবিতে কাজ করে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন জয়া। তাই এখনও বাঙালিদের কাছে অমিতাভ ঘরণীর পরিচয় কলকাতার ধন্যি মেয়ে হিসেবেই। এবার সেই অবতারেই দেখা যাবে দেবলীনাকে। আর উত্তম কুমারের ভূমিকায় অভিনয় করবেন অভিনেতা সৌম্য বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রীর বিপরীতে ‘বগলা’ চরিত্রে অভিনয় করবেন সুমিত কুণ্ডু। ‘ধন্যি মেয়ে’ ছবিতে সাবিত্রি চট্টোপাধ্য়ায়ের চরিত্রটি করছেন বিন্দিয়া ঘোষ। নাটকের পরিচালক হবেন বাপ্পা।

Advertisement

ইতিমধ্যেই এই নাটকের মহড়া শুরু করে দিয়েছে নাটকের টিম। শোনা যাচ্ছে, জুলাই মাসের শেষের দিকেই মঞ্চস্থ হবে এই নাটকটি। এছাড়াও দেবলীনা জানিয়েছেন, নাটকের দুনিয়ার একাধিক নামীদামি তারকারা মঞ্চের ‘ধন্যি মেয়ে’তে থাকবেন। আর এই খবরটি ছড়িয়ে পড়তেই ভক্তদের আগ্রহ বেড়েছে দ্বিগুণ। অভিনেত্রী আরও জানিয়েছেন, মঞ্চে সৌম্য বন্দ্যোপাধ্যায়কে ‘কালী দত্ত’র ভূমিকায় দেখা যাবে। আর মঞ্চস্থ এই নাটক প্রসংগে দেবলীনা বলেন, এই ধরনের চ্যালেঞ্জ বরাবর নিতে তিনি ভালবাসেন। আর ‘মনসা’কে নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী তিনি। আশা, মঞ্চে তাঁকে এই চরিত্রে দেখে দর্শক খুশি হবেন। টেলিভিশন, সিনেমার পাশাপাশি মঞ্চেও উজ্জ্বল দেবলীনা। এছাড়াও ফ্যাশনেও তিনি তুখোড়। তবে ধন্যিমেয়ের পাশাপাশি জ্যোতিষ্মান চট্টোপাধ্যায়ের নিজের লেখা গল্প ‘মাকড়সা’তেও মঞ্চস্থ করবেন দেবলীনা।

Advertisement
Tags :
Advertisement