For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মনোজ মিত্রের পর প্রভাত রায়, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি, কেমন আছেন?

পরে ডাক্তারদের সঙ্গে পরামর্শ অনুযায়ী তাঁকে আরেক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই তাঁর কিডনি ডায়ালিসিস চলছে। আপাতত তিনি ভাল রয়েছেন।
11:06 AM Feb 22, 2024 IST | Sushmitaa
মনোজ মিত্রের পর প্রভাত রায়  গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি  কেমন আছেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টলিউডে একের পর এক পর এক দুঃখের খবর। দিন দুয়েক আগেই খবরে এসেছিল যে, বুকে অসহ্য যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্র। তাঁর বুকে পেসমেকার বসানো হয়েছে। SSKM হাসপাতালে ভর্তি অভিনেতা। তবে এখন তিনি তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। এদিকে খবরে এসেছে যে, প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন টলিউডের বিখ্যাত পরিচালক প্রভাত রায়। যার হাত ধরেই টলিউডের একাধিক নায়ক- নায়িকা প্রতিষ্ঠিত হয়েছেন। কিন্তু তাঁরই এখন টলিউডে তেমন আনাগোনা নেই। বুধবার রাতে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

পরিচালকের অসুস্থতার খবর নিশ্চিত করেছেন তাঁরই আত্মজীবনী সহ-লেখক এবং টলিউডের প্রচার অঙ্কন শিল্পী একতা ভট্টাচার্য। তাঁর কথায়, গত ৬ দিন ধরে প্রভাত রায় ঠান্ডা, ইনফ্লুয়েঞ্জা এবং শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বাঙ্গুর হাসপাতালে ভর্তি ছিলেন। তাঁর পুরনো কিডনির সমস্যা থাকায় ক্রিয়েটিনিনের মাত্রাও বেড়ে যায়। পরে ডাক্তারদের সঙ্গে পরামর্শ অনুযায়ী তাঁকে আরেক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই তাঁর কিডনি ডায়ালিসিস চলছে। আপাতত তিনি ভাল রয়েছেন। তাঁর সু স্বাস্থ্য কামনার প্রার্থনা করছেন সকলে। বর্তমানে নিঃসন্তান প্রভাত রায়ের দেখভাল করছেন একতা। তিনি তাঁকে বাবা বলেও ডাকেন। পিতৃসম প্রভাত রায়ের যাবতীয় দেখভাল করেন একতা। এর আগে ২০২৩ সালের প্রথম দিকে পরিচালককে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। গতবছর উচ্চ রক্তচাপজনিত সমস্যা বেড়ে যাওয়ায় প্রভাত রায়কে হাসপাতালে ভর্তি করেছিলেন তাঁরই পরিচালক বন্ধু হরনাথ চক্রবর্তী।

Advertisement

তখন হরনাথ চক্রবর্তী ক্ষোভও উগড়ে দিয়েছিলেন টলিউডের উপর। কারণ তাঁর বক্তব্য, যার হাত ধরে টলিউডে একাধিক নায়ক-নায়িকা প্রতিষ্ঠিত হয়েছেন, তাঁরই খোঁজ কেউ রাখেনা এখন। সেখান থেকে প্রায় ১১ দিন পর ছাড়া পান প্রভাত। ২০২২ সালে স্ত্রী জয়শ্রীর প্রয়াণের পর থেকেই মানসিক ভাবে ভেঙে পড়েছেন প্রভাত। এক সময় তাঁর খোঁজ খবর কেউ রাখেন না বলে সমাজমাধ্যমেও দুঃখপ্রকাশ করেছিলেন প্রভাত রায়। তখন থেকেই প্রভাতকে দেখাশোনা করছেন একতা। আত্মজীবনী প্রকাশের আগেই প্রভাত ফের অসুস্থ হয়ে যাওয়ায় তাঁর অনুগামীরা চিন্তিত। তাড়াতাড়ি সুস্থ হয়ে যাতে তিনি তাঁর আত্মজীবনী প্রকাশ্যে তারিখ ঘোষণা করতে পারেন, সেই কামনাই করছেন সবাই।

Advertisement
Tags :
Advertisement