For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জন্মদিনে চমক! সৃজিতের হাত ধরে 'টেক্কা' দিতে আসছেন দেব, সঙ্গী রুক্মিণী, স্বস্তিকা

দুর্গাপুজোয় মুখোমুখি লড়াইয়ে ‘বাঘাযতীন’ দেবকে পিছনে ফেলে দিয়েছিল সৃজিতের ছবি ‘দশম অবতার’। তবে আগামী পুজোয় আর টেক্কা নয়, একসঙ্গে জুটি বাঁধলেন সৃজিত-দেব।
07:13 PM Dec 25, 2023 IST | Sushmitaa
জন্মদিনে চমক  সৃজিতের হাত ধরে  টেক্কা  দিতে আসছেন দেব  সঙ্গী রুক্মিণী  স্বস্তিকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আজ ২৫ ডিসেম্বর। শুধু যীশুখ্রিস্টের জন্মদিন নয়, টলিউড সুপারস্টার দেবেরও জন্মদিন। আজ ৪১ বছরে পা দিলেন টলিউড সুপারস্টার দেব। সেই নিয়ে দেব-ভক্তদের মধ্যে আলাদাই উন্মাদনা থাকে প্রতিবছর। নিজের জন্মদিনের আগে প্রতিবছরই ভক্তদের সারপ্রাইজ দিয়ে থাকেন সুপারস্টার। এ বছরও দিয়েছেন প্রধান- এর মাধ্যমে। বক্সঅফিসে রমরমিয়ে চলছে এই ছবি। ছবিতে টিভি অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা। এর আগে ২০২৪ সালের লোকসভা নির্বাচনে না দাঁড়ানো নিয়ে খবরে ছিলেন অভিনেতা। ২০১৯ সাল থেকে মেদিনীপুরের ঘাঁটালের তৃণমূলের সাংসদ এর দায়িত্ব পালন করে যাচ্ছেন তিনি। তবে এবার তিনি আর ভোটে দাঁড়াচ্ছেন বলেই স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

Advertisement

এদিকে ডানকি ও সালারের দাপটে বক্সঅফিসে প্রধান মুখ থুবড়ে পড়লেও বাঙালিদের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছে ছবিটি। এদিকে গতকাল রাত থেকেই দেবের জন্মদিন পালন শুরু হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উপচে পড়া শুভেচ্ছা বার্তা। তাই ক্রিসমাস দেব ভক্তদের জন্য বরাবরই স্পেশ্যাল। আর এবার এই বিশেষ দিনেই ভক্তদের রিটার্ন গিফট হিসাবে টলিউডের টপ পরিচালক সৃজিত দিলেন সুখবর। প্রকাশ্যে আনলেন ‘টেক্কা’র ফার্স্ট লুক পোস্টার! দুর্গাপুজোয় মুখোমুখি লড়াইয়ে ‘বাঘাযতীন’ দেবকে পিছনে ফেলে দিয়েছিল সৃজিতের ছবি ‘দশম অবতার’। তবে আগামী পুজোয় আর টেক্কা নয়, একসঙ্গে জুটি বাঁধলেন সৃজিত-দেব।

Advertisement

২০১৬ সালে সৃজিতের পরিচালনায় ‘জুলফিকার’-এ শেষ কাজ করেছিলেন দেব। এরপর সাত বছর পর আবারও জুটি বাঁধছেন তাঁরা।বছর শেষ হওয়ার আগেই ছবি নিয়ে বড়সড় আপটেড এসে গেল। দেব-সৃজিত জুটির ছবির নাম টেক্কা। সৃজিতের এই রোমহর্ষক থ্রিলারে এবার দেবের সঙ্গে জুটি বাঁধবেন তাঁর মনের মানুষ রুক্মিণী মৈত্র, চমকের এখানেই শেষ নয়, পাশাপাশি থাকবেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। ‘টেক্কা রহস্য' পোস্টার দেখে ছবির গল্প আঁচ করা কঠিন। তবে খুব সম্ভবত গল্পের কেন্দ্রে থাকবে একটি বাচ্চা মেয়ে। কারণ পোস্টারে দেখা গেল খুদের মাথায় বন্দুক ধরে এক দুষ্কৃতী। সেই বন্দুকবাজই কি দেব? ছবির সঙ্গীতের দায়িত্ব থাকছে অনুপম রায়ের উপর। তবে ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের থাকার কথা থাকলেও এখনও নিশ্চিতকরণ পাওয়া যায়নি।

Advertisement
Tags :
Advertisement