OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জয়ের শেষে বিশ্বকাপের ট্রফি হাতে টেবিলে উঠে উদ্দাম নাচ লিওনেল মেসির, দেখুন ভিডিও

জয়ের পর মেসি উল্লাসে মেতে ওঠেন এবং সতীর্থদের সঙ্গে উদযাপন শুরু করেন। মেসির ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, মেসি ড্রেসিংরুমের ভিতরে একটি টেবিলে বিশ্বকাপ ট্রফি নিয়ে নাচছেন।
12:37 PM Dec 19, 2022 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: প্রায় ৩৬ বছরের অপেক্ষা শেষ। কোটি কোটি বিশ্ববাসীর প্রার্থনা যে সত্যিই বিফলে যাওয়ার নয়। ফুটবল বিশ্বকাপের জয়ের মুকুটটা উঠল প্রত্যাশা অনুযায়ী আর্জেন্টিনার মাথা। ফ্রান্সের বিরুদ্ধে ৪-৩ গোলে জিতে ৩৬ বছর পর গোটা বিশ্ববাসীর প্রার্থনা সফল করলেন 'দ্য গোল্ডেন পা' মেসি। যার দু পা যেন, স্বয়ং ঈশ্বরের পা। এদিন আর্জেন্টিনার ভক্তদের যেন আলাদাই উত্তেজনা দেখার মতো ছিল। আর্জেন্টিনার সাফল্যে জিত হয়েছে ভক্তদেরও। সেলিব্রিটি থেকে আমজনতা কেউই বাকি ছিলেন না এই উত্তেজনায় সামিল হতে। শাহরুখ খান থেকে বরুন ধাওয়ান, আলিয়া-রনবীর, কার্তিক আরিয়ান সবাই আজ সোশ্যাল মিডিয়া জুড়ে ফুটবল গড লিওনেল মেসির ছবিতে ছবিতে মোড়া, সঙ্গে টুকরো টুকরো বিশ্বকাপের মুহূর্তগুলি।

https://www.eimuhurte.com/wp-content/uploads/2022/12/karr.mp4

গতকাল গিয়েছে ফিফা কাতার বিশ্বকাপ এর ফাইনাল। এদিন বিশ্বকাপের মঞ্চে বিশেষ অতিথি ছিলেন দীপিকা পাড়ুকোন, শাহরুখ খান। ফাইনালের শুরুতেই পাঠানের দেখা মেলা, Wayne rooney-এর সঙ্গে তাঁর বাতালাপ, শুধু তাই নয় সাক্ষাৎকারের শেষে লেজেন্ড Wyne rooney-কে শাহরুখের নিজের স্টাইল শেখানো সবটাই বিশ্বকাপের উত্তেজনাকে দ্বিগুণ করে দিয়েছিল।

https://www.eimuhurte.com/wp-content/uploads/2022/12/sde.mp4

অন্যদিকে বিশ্বমানের বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের ফিফার ট্রফির উদ্বোধন, সবটাই যেন 'পাঠান'-এর গুচ্ছ গুচ্ছ বিতর্ককে নিমেষে নস্যাৎ করে দিয়েছে। সঙ্গে স্ত্রীর এহেন সফলতা দেখে উন্মাদনা স্বামী রনবীর সিংয়ের, সেটাও নজর এড়িয়ে যায়নি ভক্তদের।

মেসির শেষ গোল দেওয়ার পর স্ত্রীকে জড়িয়ে ধরে রনবীরের উত্তেজনা সবটাই এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন। বিশ্বকাপের এদিন বলিউডের নতুন মাম্মি-ড্যাডি রনবীর-আলিয়ার দেখাও মিলল আর্জেন্টিনার জার্সি গায়ে।

https://www.eimuhurte.com/wp-content/uploads/2022/12/messi.mp4

বলা চলে, সোশ্যাল মিডিয়া এখন মেসি উন্মাদনায় ভাসছে। যেখানে বাকি নেই, সেলিব্রিটিদেরও উত্তেজনাও। এদিন ফিফার অনুষ্ঠানে অভিনেত্রী নোরা ফাতেহির পারফরম্যান্স ভারতকে আরও এক ধাপ গর্বের পথে এগিয়ে দিয়েছে। ইতিমধ্যেই বিজয়ের পর ফুটবলের ঈশ্বর মেসির এক গুচ্ছ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। লিওনেল মেসি তৃতীয়বারের মতো ফিফা বিশ্বকাপে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্সের বিরুদ্ধে উত্তেজনাপূর্ণ ফাইনালে নিজের দেশকে নেতৃত্ব দেন। এদিকে কিলিয়ান এমবাপ্পে দ্বিতীয় খেলোয়াড় যিনি বিশ্বকাপের ফাইনালে হ্যাটট্রিক করেন এবং পেনাল্টি শুটআউটেও গোল করেন, কিন্তু তিনিই নিজের সবটা দেওয়া সত্ত্বেও মেসিকে তাঁর প্রথম বিশ্বকাপ জিততে অমরত্ব অর্জন থেকে আটকাতে ব্যর্থ হন।

https://www.eimuhurte.com/wp-content/uploads/2022/12/yy.mp4

জয়ের পর মেসি উল্লাসে মেতে ওঠেন এবং সতীর্থদের সঙ্গে উদযাপন শুরু করেন। মেসির ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, মেসি ড্রেসিংরুমের ভিতরে একটি টেবিলে বিশ্বকাপ ট্রফি নিয়ে নাচছেন। বিশ্বকাপ ট্রফি নিয়ে টেবিলে নাচছেন লিওনেল মেসি। তাঁর উত্তেজনা দেখেই স্পষ্ট জীবনের শেষ বিশ্বকাপে তাঁর স্বপ্ন সফল। সম্পূর্ণ বিশ্বকাপে মেসি ৭ গোল করে টুর্নামেন্ট শেষ করেছেন, তবে তিনি ফ্রান্সের হয়ে ৮ গোল করা এমবাপ্পের চেয়ে একটু পিছিয়ে। বিশ্বকাপের ইতিহাসে ১৩ টি গোল রয়েছে এমবাপ্পের নামেই।

এদিন আর্জেন্টিনার জয়ের শেষে শৈশবের স্মৃতি মনে করে শাহরুখ সোশ্যাল মিডিয়ায় লেখেন, মায়ের সঙ্গে বসে ছোট্ট একটি টেলিভিশন সেটে খেলা দেখতেন তখন। আর এখন? নায়কের কথায়, ‘‘এখনও আমার ছেলেমেয়েদের সঙ্গে বসে খেলা দেখি যখন, সেই একই উত্তেজনা টের পাই।’’ এর পরই কৃতজ্ঞতা প্রকাশ করেন শাহরুখ। মেসিকে ট্যাগ করে লেখেন, ‘‘ধন্যবাদ, আমাদের প্রতিভায় বিশ্বাসী করে তোলার জন্য। কঠোর পরিশ্রম করলে যে স্বপ্ন সফল হয়, তা আরও এক বার মনে করিয়ে দেওয়ার জন্য।’’

Tags :
deepikaMessiSHAHRUKH
Next Article