OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মাত্র ২৭ বছর বয়সেই সব শেষ! বাইক দুর্ঘটনায় প্রয়াত হলিউডের জনপ্রিয় অভিনেতা

তবে অভিনেতার কোথায় এবং কখন দুর্ঘটনাটি ঘটেছে সে সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। অভিনেতার মৃত্যুতে ভক্তরা শোকাহত। প্রায় ১৯ বছর বয়সে শিল্পজগতে কাজ করছেন অভিনেতা।
11:15 AM Mar 31, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: শোকের লাইন পড়েছে হলিউডে। মাত্র ২৭ বছরে বয়সে বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন হলিউডের জনপ্রিয় অভিনেতা চান্স পারডোমো (Chance Perdomo)। মাত্র ২৭ বছর বয়সে পৃথিবীকে বিদায় জানালেন এই অভিনেতা। মার্কিন সংবাদ সূত্র অনুযায়ী, গতকাল ৩০ মার্চ, অভিনেতা একটি বাইক দুর্ঘটনায় মারা গিয়েছেন। স্বাভাবিকভাবেই এই তরুণ অভিনেতার মৃত্যুতে হলিউড ইন্ডাস্ট্রি বড় শোকের সম্মুখীন হয়েছে। প্রিয় তারকাকে হারিয়ে ভক্তরাও শোকাহত। জেন ভি মুমিন ভ্যালি এবং আফটার উই ফেলের মতো সিনেমা ও ওয়েবসিরিজে অভিনয়ের মাধ্যমে মানুষের মন জয় করেছিলেন চান্স পারডোমো। তাঁর মৃত্যুর খবরটি একটি বিবৃতির মাধ্যমে নিশ্চিত করেছেন চান্সের ম্যানেজার। 

ভ্যারাইটি-কে দেওয়া এক বিবৃতিতে মুখপাত্র বলেছেন, "আমরা একটি ভারী হৃদয়ের সঙ্গে জানাচ্ছি যে, বাইক দুর্ঘটনায় চান্স পারডোমোর অকালমৃত্যু হয়েছে। তবে পুলিশ কর্তৃপক্ষ বলছে যে, তাঁর মৃত্যুতে অন্য কেউ জড়িত ছিল না। শিল্পকলার প্রতি তার আবেগ এবং জীবনের জন্য তার ক্ষুধা সবার কাছেই স্পষ্ট ছিল।" বিবৃতিতে আরও বলা হয়েছে, "যাদের তিনি সবচেয়ে বেশি ভালোবাসতেন অভিনেতার উষ্ণতা তাদের সঙ্গে থাকবে। তবে দয়া করে অভিনেতার পরিবারের গোপনীয়তার ইচ্ছাকে সম্মান করুন কারণ তারা তাদের প্রিয় ছেলে এবং ভাইকে হারিয়ে ভেঙে পড়েছে।" তবে অভিনেতার কোথায় এবং কখন দুর্ঘটনাটি ঘটেছে সে সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। অভিনেতার মৃত্যুতে ভক্তরা শোকাহত। প্রায় ১৯ বছর বয়সে শিল্পজগতে কাজ করছেন অভিনেতা।

খুব অল্প বয়সে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। ২০১৬ সালে, তিনি লংফিল্ড ড্রাইভ শর্ট ফিল্ম দিয়ে অভিনয় জীবন শুরু করেন চান্স। তবে তিনি আফটার উই ফেল থেকে তিনি জনপ্রিয়তা পান। এই ছবির আরও দুটি অংশে তিনি অভিনয় করে ব্যপক প্রশংসা কুড়িয়েছেন। চলচ্চিত্র ছাড়াও চান্স টিভি শোতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন অভিনেতা। এছাড়াও হেটি ফেদার, কিলড বাই মাই ড্যাড, চিলিং অ্যাডভেঞ্চারস অফ সাব্রিনা এবং জেন ভি-এর মতো টিভি শোগুলির মাধ্যমে তিনি ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় তারকা হয়ে ওঠেন।

Tags :
Chance Perdomo dies
Next Article