For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ফের র‌্যাগিংয়ের শিকার কলেজ পড়ুয়া, মারধর করার অভিযোগ

01:43 PM Nov 01, 2023 IST | Subrata Roy
ফের র‌্যাগিংয়ের শিকার কলেজ পড়ুয়া  মারধর করার অভিযোগ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আবারও র‌্যাগিংয়ের শিকার এক কলেজ পড়ুয়া। কলকাতার এক বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযোগ। হেরিটেজ ইনস্টিটিউট অফ টেকনোলজির ছাত্র সোহম সরকার(Sohom Sarkar)। অভিযোগ কলেজের সিনিয়রদের বিরুদ্ধে। কলকাতা পুলিশের আনন্দপুর থানায়(Anandapur P.S.) অভিযোগ দায়ের। পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement

অভিযোগ গত ১১ অক্টোবর বাড়ি ফেরার পথে সিনিয়রদের সঙ্গে বচসা হয় পড়ুয়ার। গাড়ি নিয়ে বাড়ি ফেরার পথে সিনিয়রদের একটি বাইক তার গাড়ির সামনে এসে দাঁড়ায় এবং তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। বিষয়টি বুঝতে না পেরে সোহম সরিও পর্যন্ত বলে সিনিয়রদের। তারপরেও রীতিমত রাস্তায় ফেলে মারধর করা হয় পড়ুয়াকে সেদিন।

Advertisement

পুজোর পরে সোমবার থেকে খুলেছে কলেজ। মঙ্গলবার কলেজে আবারও মারধর করা হয় তাঁকে । মঙ্গলবার গাড়িতে বসে সে যখন বাড়ি ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছিল তখন তাকে বিনা কারণে সিনিয়ররা বাইরে টেনে হিচড়ে বের করে মারধর করে। শরীরে একাধিক জায়গায় ক্ষতর চিহ্ন।
ছিড়ে দেওয়া হয় সোহমের জামা।

কম্পিউটার সাইন্স(Computer Science) ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র সোহম সরকার । ইতিমধ্যে আনন্দপুর থানায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। স্বাস্থ্য পরীক্ষাও করানো হয়েছে সোহমের। কলেজ কর্তৃপক্ষ বিষয়টি খতিয়ে দেখছে। কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে যে বুধবার অভিযুক্ত পড়ুয়াদের নিয়ে একটি বৈঠক হবে। এই বিষয়ে অভিযোগকারীকে প্রশ্ন করা হলে তাঁর পরিবার জানায় তারা বৈঠকে বসবে কিন্তু এই ধরনের ঘটনার জাতির পুনরাবৃত্তি না হয় তা কলেজ কর্তৃপক্ষকে গুরুত্বসহকারে দেখতে হবে। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র ক্যাম্পাসে এই ধরনের ঘটনায় একটি প্রাণ চলে যায় ।যাকে কেন্দ্র করে শোরগোল পরে যায় গোটা রাজ্য জুড়ে। সেই ঘটনার পুনরাবৃত্তিতে তাই আতঙ্কিত ওই ছাত্রের পরিবার।

Advertisement
Tags :
Advertisement