OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ফের কামারহাটিতে শুটআউট, গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

04:22 PM Jan 04, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ফের গুলি চালানোর ঘটনা ঘটল রাজ্যে। বৃহস্পতিবার দুপুরে উত্তর ২৪ পরগনার কামারহাটিতে এক তৃণমূলকর্মীকে লক্ষ্য করে গুলি চলে। এদিন দুপুরে আসিফ নামে এক তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালায় কিছু দুষ্কৃতী। কী কারণে এই গুলি চালানোর ঘটনা ঘটল, তা তদন্ত করে দেখছে পুলিশ।

এদিন দুপুরে কামারহাটির ষষ্ঠীতলা এলাকায় আসিফ ওরফে কাল্লু নামে এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালায় দুই থেকে তিন জন দুষ্কৃতী। কাল্লুর হাতে ও পায়ে গুলি লাগে। গুলি করার পরই এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। গুরুতর আহত অবস্থায় কাল্লুকে সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রায় ১৩ রাউন্ড গুলি চলেছে। এই ঘটনার পরই এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। কী কারণে এই গুলি চালানোর ঘটনা ঘটেছে, পুলিশ তা তদন্ত করে দেখছে। এই গুলি চালানোর ঘটনায় কারা কারা জড়িত রয়েছেন, পুলিশ তাও খতিয়ে দেখছে। যে সব দুষ্কৃতীরা গুলি চালিয়েছে, তাদের খোঁজেও তল্লাশি চালিয়েছে পুলিশ।

এর আগে এই উত্তর ২৪ পরগনাতে একাধিক শুট আউটের ঘটনা ঘটেছে। গত বছর পাণিহাটিতে এক স্থানীয় কাউন্সিলারকে কাছ থেকে গুলি করে হত্যা করা হয়। গুলিতে প্রাণ হারান ওই কাউন্সিলার। শুধু পাণিহাটিতেই নয়, বারাকপুরে একটি সোনার দোকানেও শুট আউটের ঘটনা ঘটে। দোকানের মধ্যে ঢুকে সোনার দোকানের মালিকের ছেলেকে গুলি করে পালায় দুষ্কৃতীরা। নতুন বছর পড়তেই ফের আরও একটি ঘটনা ঘটে গেল উত্তর ২৪ পরগনায়।

Tags :
Kamarhatinorth 24 porgonasPoliceshootout
Next Article