For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শেখ শাহজাহানের মার্কেটে রং বদলের খেলাতে ফের উড়ছে তৃণমূলের পতাকা

04:54 PM Mar 25, 2024 IST | Subrata Roy
শেখ শাহজাহানের মার্কেটে রং বদলের খেলাতে ফের উড়ছে তৃণমূলের পতাকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বসিরহাট: ৭২ ঘণ্টার মধ্যে দলীয় পতাকা নিয়ে রাজনৈতিক রং বদলের খেলা দেখলো সুন্দরবনের মানুষ।কখনো বিজেপি, কখনো আইএসএফ। উলট পূরণের ছবি দেখেছিল সন্দেশখালির(Sandshkhali) মানুষ ।বিজেপি কর্মীরা যেখানে মার্কেটের উপর পতাকা লাগাচ্ছে আবার কখনো আইএসএফ কর্মীরা তাদের দলীয় পতাকা লাগাচ্ছে। ৭২ ঘন্টার মধ্যে উলট পুরান। ফের বসিরহাটের শেখ শাহজাহানের মাছের আড়ত ও মার্কেটে পতপত করে উড়ছে তৃণমূলের দলীয় পতাকা। স্থানীয় বাসিন্দা থেকে ব্যবসায়ীরা বলছেন, সবই রাজনীতির খেলা।

Advertisement

ইতিমধ্যে শেখ শাহাজান(Sk. Sahazahan), আলমগীর সহ বেশ কয়েকজন তৃণমূলের দাপুটে নেতা সিবিআই হেফাজতে।নতুন করে রাজনৈতিক অস্থিরতা যাতে না ছড়ায় কেন্দ্রীয় বাহিনী টহল দিচ্ছে। সন্দেশখালি জুড়ে প্রশাসন কড়া ব্যবস্থা নিচ্ছে। এখনো পর্যন্ত সন্দেশখালি কান্ডে ২২ জন গ্রেফতার। বিরোধীরা দাবি করেছিল কোন বিরোধীদের দলীয় পতাকা লাগাতে দেন না শেখ শাহাজাহানরা। দীর্ঘ ১৩ বছর পর সেখানে পতাকা উড়েছিল বিরোধীদের। কিন্তু ফের রাজনৈতিক রং বদলের খেলা।

Advertisement

তৃণমূলের পতাকা উড়ছে বলছেন ব্যবসায়ী থেকে স্থানীয় বাসিন্দারা। তাহলে কি সন্দেশখালির গড়ে তৃণমূল এখনো অটুট। সিবিআই (CBI)গত ৭২ ঘণ্টায় দুবার জেরা করে চায়ের দোকানদার সহ একাধিক ব্যবসায়ীদের। ব্যবসায়ীরা বলছেন কয়েকদিন বিরোধীদের দলীয় পতাকা উঠতে দেখা গিয়েছিল ।আবার দেখছি তৃণমূলের পতাকা উড়ছে। এর থেকে একটি স্পষ্ট বার্তা বহন করছে তাহলে সন্দেশখালি তৃণমূলের ওপর ফের আস্থা রাখতে চলেছে।

Advertisement
Tags :
Advertisement