For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রেলের গাফিলতিতে আগরপাড়া স্টেশনের কাছে ডাউন লাইনে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে

08:16 PM Mar 24, 2024 IST | Subrata Roy
রেলের গাফিলতিতে আগরপাড়া স্টেশনের কাছে ডাউন লাইনে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে
Advertisement

নিজস্ব প্রতিনিধি,আগরপাড়া: রেলের চরম গাফিলতি। আর তাতে প্রতিনিয়ত আহত হচ্ছেন ট্রেনের যাত্রীরা। আগরপাড়া স্টেশনের কাছে রেলের ডাউন লাইনে একটি পোস্টে যে লোহাটি লাগানো রয়েছে সেটি মাঝেমধ্যেই খুলে বিপদজনকভাবে ঝুলতে থাকে। আর তাতেই ট্রেনের গেটের কাছে থাকা জাতিরা ধাক্কা খেয়ে আহত হচ্ছেন ক্রমাগত। হুঁশ নেই রেল কর্তৃপক্ষের।চলন্ত ট্রেন থেকে লাইট পোস্টে ধাক্কা খেয়ে রবিবার পড়ে গিয়ে গুরুতর ভাবে আহতহন দুই যুবক। সোদপুর স্টেশন(Sodpur Station) থেকে ট্রেন ছাড়ার পর আগরপাড়া স্টেশন ঢোকার আগে রেললাইনের ধারে পোস্টে ধাক্কা খেয়ে গুরুতর ভাবে আহত হয় দুই যুবক।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, টিটাগড় স্টেশন(Titagar Station) থেকে ট্রেনে চেপে শিয়ালদহ যাচ্ছিলেন ওই দুই যুবক। কিন্তু শিয়ালদহ গামী ডাউন ট্রেনে দরজার ধারে দাঁড়িয়ে থাকাকালীন রেললাইন লাগোয়া এক পোস্টে সজোরে ধাক্কা খেয়ে ট্রেন থেকে ছিটকে পরে ওই যুবকরা। এর জেরে বেশ কিছুক্ষণ ট্রেন চলাচল ব্যাহত হয়। তবে স্থানীয় মানুষের দ্রুত তৎপরতায় আহত অবস্থায় ওই দুই যুবককে উদ্বার করে পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ক্রমাগত আগরপাড়া(Agarpara) ডাউন লাইনের কাছে রেলের পোস্টে একটি লোহা বিপদজনকভাবে ঝুলে থাকায় ঘটছে দুর্ঘটনা।

Advertisement

অন্যদিকে,সন্দেশখালিতে রাস্তার উপর টাইয়ার চালিয়ে বিক্ষোভ বামফ্রন্টের।সন্দেশখালি সেহারা বাজারে সিপিএমের পক্ষ থেকে বিক্ষোভ। রাস্তার ওপর টায়ার জ্বালিয়ে হাতে দলীয় পতাকা নিয়ে এবং মহিলাদের হাতে ব্যানার নিয়ে বিক্ষোভ দেখায়।তাদের দাবি সন্দেশখালি তে শেখ শাহজাহান, শিবু হাজরা ও উত্তম সর্দাররা যেভাবে জমি দখল করেছে সেই জমি অবিলমের ফেরত দিতে হবে। পাশাপাশি ১০০ দিনের কাজের টাকা দিতে হবে সহ একাধিক দাবি নিয়ে বিক্ষোভ দেখায়।

Advertisement
Tags :
Advertisement