For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঐন্দ্রিলার জন্মবার্ষিকীতে বিশেষ আয়োজন তাঁর পরিবারের

মাত্র ২৪ বছরেই মারণরোগ ক্যান্সারের সঙ্গে লড়াই করে মারা যান ঐন্দ্রিলা শর্মা। দুবার ক্যান্সারে আক্রান্ত হয়েও মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছিলেন ঐন্দ্রিলা।
10:04 PM Feb 05, 2024 IST | Sushmitaa
ঐন্দ্রিলার জন্মবার্ষিকীতে বিশেষ আয়োজন তাঁর পরিবারের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২০২২ সালের নভেম্বরে গোটা পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মাত্র ২৪ বছরেই মারণরোগ ক্যান্সারের সঙ্গে লড়াই করে মারা যান ঐন্দ্রিলা শর্মা। দুবার ক্যান্সারে আক্রান্ত হয়েও মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছিলেন ঐন্দ্রিলা।

Advertisement

কিন্তু শেষে একাধিকবার ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে, টানা ২০ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে মারা যান অভিনেত্রী। তবে অভিনেত্রীর অবদান, তাঁর রেখে যাওয়া স্মৃতিগুলি বুকে আগলে রেখেছেন তাঁর পরিবার। মাঝে মধ্যেই বোনের স্মৃতি তুলে ধরেন ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য। বেঁচে থাকলে আজ তাঁর ২৬ বছর বয়স হত। ঐন্দ্রিলাও তাঁর জন্মদিনে কোনও কাজের চাপ রাখতেন না। মৃত্যুর বছরেও তাঁর জন্মদিনটা পালন করেছিলেন ঐন্দ্রিলার প্রেমিক তথা অভিনেতা সব্যসাচী চৌধুরী। তবে এ বছর ঐন্দ্রিলার জন্ম বার্ষিকীটা একটু অন্যভাবে আয়োজন করলেন তাঁর পরিবার। বেঁচে থাকলে আজ তাঁর বয়স হতো ২৬। জন্মদিন পালন করতে বড্ড ভালোবাসতেন ঐন্দ্রিলা। কিন্তু বিধাতার পরিহাস মাত্র ২৪ বছর জন্মদিন পালন করতে পেরে ছিলেন অভিনেত্রী। তাঁর সেই স্মৃতিকেই সম্বল করেই বিশেষ আয়োজন করেছে তাঁর পরিবারের।

Advertisement

সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে ঐন্দ্রিলার মা শিখা শর্মা জানিয়েছিলেন, সকাল থেকেই তাঁর জন্ম সময়ের অপেক্ষায় ছিলেন তিনি। তাই এই দিনটা হাসিমুখেই উদযাপন করার চেষ্টা করছে তাঁর পরিবার। ঐন্দ্রিলার মা পেশায় নার্স। তাই মেয়ের জন্মদিন উপলক্ষে সোমবার ২৬টি গাছ তাঁর হাসপাতালে রোপণ করলেন ঐন্দ্রিলার মা। ঐন্দ্রিলার বাবা ও দিদি পেশায় চিকিৎসক। সোমবার সোশাল মিডিয়ায় বোনের ছবি পোস্ট করে ঐশ্বর্য লিখলেন, “হ্যাপি বার্থ ডে বিউটিফুল। এই দিনটার জন্য অনেক অনেক শুভেচ্ছা। দিদিভাই তোকে সর্বদা ভালোবাসবে।”

Advertisement
Tags :
Advertisement