For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গোপনাঙ্গে সোনা লুকিয়ে পাচার করতে গিয়ে ধরা পড়লেন বিমান সেবিকা

08:23 PM May 30, 2024 IST | Mainak Das
গোপনাঙ্গে সোনা লুকিয়ে পাচার করতে গিয়ে ধরা পড়লেন বিমান সেবিকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি : গোপনাঙ্গে এক কেজি সোনা লুকিয়ে মাস্কট থেকে কুন্নুর এসেছিলেন এক বিমান সেবিকা। কিন্তু ধরা পড়ে গেলেন বিমানবন্দরে। গ্রেফতার করে মহিলাকে আদালতে পেশ করা হয়। আদালত ধৃত ওই মহিলার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। জানা গিয়েছে, ওই মহিলা কলকাতার বাসিন্দা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃত ওই মহিলার নাম সুরভি খাতুন। গত ২৮ মে সুরভি মাস্কট থেকে কুন্নুর বিমানবন্দরে এসেছিলেন। সোনা পাচার যে করা হচ্ছে, সেই খবর আগে থেকেই ডায়রেক্টরেট অফ রেভিনিউ ইন্টালিজেন্স দফতরের আধিকারিকদের কাছে ছিল। শেষ পর্যন্ত বিমানবন্দরেই সুরভিকে আটক করা হয়। তারপর তাঁর দেহে তল্লাশি চালানো হয়। তল্লাশি চালিয়ে ৯৬০ গ্রাম সোনা উদ্ধার করেছে রাজস্ব বিভাগের গোয়েন্দারা। এই ধরনের ঘটনা খুব একটা দেখা যায় না। ভারতে এটাই প্রথম ঘটনা যেখানে একজন বিমান সেবিকা সোনা পাচার করতে গিয়ে ধরা পড়লেন।

Advertisement

ইতিমধ্যে ওই বিমান সেবিকাকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। তদন্তকারীরা জানতে পেরেছেন, এর আগে একাধিকবার সোনা পাচার করেছেন বিমান সেবিকা। এই ঘটনার সঙ্গে কেরালার কোনও সোনা পাচার চক্র জড়িত থাকতে পারে বলে জানা যাচ্ছে। তবে কে বা কারা যুক্ত সেবিষয়টি তদন্তকারীদের কাছে এখনও স্পষ্ট নয়। এদিকে ধৃত বিমান সেবিকা যে বিমান সংস্থার সঙ্গে জড়িত, তাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তবে ওই বিমান সংস্থার পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।

Advertisement
Tags :
Advertisement